কমলগঞ্জে ক্যান্সার আক্রান্ত বিএনপি নেতা মন্নানের পাশে সাবেক ইউপি চেয়ারম্যান শফি কমলগঞ্জে ক্যান্সার আক্রান্ত বিএনপি নেতা মন্নানের পাশে সাবেক ইউপি চেয়ারম্যান শফি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:০৮ পূর্বাহ্ন

কমলগঞ্জে ক্যান্সার আক্রান্ত বিএনপি নেতা মন্নানের পাশে সাবেক ইউপি চেয়ারম্যান শফি

  • শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ৩৪৮ বার পড়া হয়েছে

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ৫নং কমলগঞ্জ সদর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আব্দুল মান্নান দীর্ঘ দিন ধরে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে নর্থইস্ট হাসপাতালে চিকিৎসাধীন আছেন। নিজের সম্পদ বলতে যা ছিল তা নিজের রোগ-সুখে খরচ চালাতে গিয়ে অনেক আগেই শেষ করেছেন। এখন চিকিৎসা খরচ চালাতে গিয়ে হিমশিম খেতে হচ্ছে তাকে। এমন সময় সাহায্যের হাত বাড়িয়ে এ বিএনপি নেতার পাশে দাঁড়ালেন কমলগঞ্জের দানশীল পরিবারের সন্তান কমলগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া শফি। তিনি ক্যান্সার আক্রান্ত প্রবীন বিএনপি নেতা আব্দুল মন্নানকে নগদ ৫০ হাজার টাকা দিয়ে সহযোগিতা করেছেন।

আলাপকালে বিএনপি নেতা ও কমলগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া শফি বলেন, আব্দুল মান্নান বিএনপির একজন একনিষ্ঠ কর্মী। তার আর্থিক অবস্থা খুব বেশি ভাল নয়। আমি তার ক্যান্সার আক্রান্তের খবর শুনার পর এখন পর্যন্ত যতটুকু পেরেছি সহযোগিতা করার চেষ্টা করেছি। আগামীতেও এ সহযোগীতা অব্যাহত থাকবে বলে জানান শফি। তিনি বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের কাছে আহবান জানান মরণব্যাধি রোগে আক্রান্ত বিএনপি নেতা আব্দুল মন্নানের পাশে থেকে তাকে সহযোগিতা করুন।

হাসপাতালে চিকিৎসাধীন আব্দুল মন্নান বলেন, আমি অনেক দিন যাবত ক্যান্সারে আক্রান্ত। আমার আর্থিক অবস্থা ভাল নয়, নিজের অল্পকিছু জমি ছিল তা বিক্রি করে ও অনেক বিএনপি নেতার সাহায্য চিকিৎসা চালাচ্ছি। বিএনপি নেতাদের মধ্যে গোলাম কিবরিয়া শফি আমাকে ৫০ হাজার টাকা দিয়ে আর্থিক সহযোগিতা করেছেন এবং তিনি বলেছেন আর যতটুকু পারেন সহযোগিতা করবেন।

তিনি বলেন, তার চিকিৎসার জন্য আরো অনেক টাকার প্রয়োজন। তার সেই চিকিৎসা খরচের জন্য তিনি সকলের কাছে দোয়া ও সবার সহযোগিতা ছেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews