বড়লেখার পিআইও করোনা আক্রান্ত বড়লেখার পিআইও করোনা আক্রান্ত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন

বড়লেখার পিআইও করোনা আক্রান্ত

  • শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ১৭৮ বার পড়া হয়েছে

এইবেলা, বড়লেখা ::

বড়লেখা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) উবায়েদ উল্লাহ খানের করোনা শানাক্ত হয়েছে। বর্তমানে তিনি তার বাড়ি কিশোরগঞ্জ শহরে অবস্থান করেছেন। শনিবার বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান এ তথ্য নিশ্চিত করেছেন। বড়লেখায় করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিসহ সরকারী নির্দেশনা বাস্তবায়নে তিনি ছিলেন একজন সম্মুখযোদ্ধা।

জানা গেছে, করোনার উপসর্গ থাকায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) উবায়েদ উল্লাহ খান বৃহস্পতিবার (২০ আগস্ট) সকালে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষার জন্য তার নমুনা দেন। শুক্রবার রাতে তার করোনা পরীক্ষার প্রতিবেদন পজিটিভ পাওয়া যায়। তিনি তার বাড়িতে আইসোলেশনে রয়েছেন। তবে তার শারীরিক অবস্থা কিছুটা ভালো রয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান জানান, করোনাকালে মাঠে যে কয়জন কর্মকর্তা সার্বক্ষণিক প্রশাসনকে সহযোগিতা করেছেন এর অগ্রভাগেই তিনি ছিলেন। দায়িত্ব পালনকালে তিনি করোনাক্রান্ত কারো দ্বারা সংক্রমিত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তিনি তার বাড়িতে আইসোলোশেন রয়েছেন। আমরা তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নিচ্ছি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews