নওগাঁর আত্রাইয়ে করোনা মুক্ত শিক্ষক ইসমাইল হোসেন নওগাঁর আত্রাইয়ে করোনা মুক্ত শিক্ষক ইসমাইল হোসেন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

নওগাঁর আত্রাইয়ে করোনা মুক্ত শিক্ষক ইসমাইল হোসেন

  • শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
নওগাঁ :: আত্রাইয়ে করোনা মুক্ত শিক্ষক ইসমাইল হোসেন কে ফুল দিয়ে শুভেচ্ছা। ছবি :: এইবেলা

নাজমুল হক নাহিদ, নওগাঁ :: নওগাঁর আত্রাইয়ে করোনা জয় করে বাড়ী ফিরলেন পার পাঁচুপুর গ্রামের মো. ইসমাইল হোসেন।

শুক্রবার সকালে সুস্থ্য ইসমাইল হোসেনকে ফুল ও ফল দিয়ে অভিনন্দন জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার রোকসানা হ্যাপি।

জানা গেছে, গত ১১ আগষ্ট জ্বর কাশি ও গলাব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। কর্তৃপক্ষ ১২ আগষ্ট আক্রান্তের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠালে ১৬ আগষ্ট করোনার রিপোর্ট পজিটিভ আসে। আক্রান্তকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে বিশেষ ব্যবস্থায় রেখে চিকিৎসা এবং নিয়মিতভাবে নমুনা পাঠালে সর্বশেষ বৃহস্পতিবার রাতে তার রিপোর্টে নেগেটিভ আসে।

সুস্থ্য ইসমাইল হোসেন জানান,রাজশাহীতে গিয়ে অসুস্থ হলে ৩ দিন প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর উন্নতি না হলে বাড়ী ফিরে আসি। দু’দিন বাদে অসুস্থতা বেড়েগেলে ১১ আগষ্ট হাসপাতালে ভর্তি হই। আমাকে বিশেষ ব্যবস্থায় রেখে চিকিৎসা এবং সেবা দেওয়া হয়েছে । হাসপাতালের ডাক্তার ও নার্স সার্বক্ষনিক আমার খোজ খবর রাখতেন। সেবা এবং পরামর্শ্ব দিয়ে মনোবল ঠিক রাখার জন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার রোকসানা হ্যাপি বলেন, আমি আশাবাদি ছিলাম তার সুস্থ্যতা নিয়ে। সমস্যা থাকা সত্তেও কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে হাসপাতালে রেখে তার চিকিৎসা দেওয়া হয়েছে। এছাড়া এখন পর্যন্ত ৩১৭ জনের নমুনা সংগ্রহ করে গত ২৬ আগষ্ট পর্যন্ত ৩০৭ জনের রিপোর্ট হাতে পেয়েছি। প্রাপ্ত রিপোর্টে ২৫ জনের পজিটিভ এবং নমুনা দেওয়ার এক দিন পর ১ জন মারা যান তার বয়স ৭০ উর্ধো। বর্তমানে এ হাসপাতালের অফিস সহায়ক সুলতান মাহমুদ করোনা পজিটিভ হয়ে বাড়ীতে কোয়ারেন্টে থেকে চিকিৎসা নিচ্ছেন বাঁকিরা সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন। #

এনএইচএন/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews