বড়লেখায় মুজিববর্ষে নিসচা’র বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন বড়লেখায় মুজিববর্ষে নিসচা’র বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৪ পূর্বাহ্ন

বড়লেখায় মুজিববর্ষে নিসচা’র বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

  • শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ১৮৫ বার পড়া হয়েছে

এইবেলা, বড়লেখা ::

বড়লেখায় মুজিব শতবর্ষ উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) উপজেলা শাখার উদ্যোগে শুক্রবার সপ্তাহ ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা করা হয়।

উপজেলার দক্ষিণ গ্রামতলা মসজিদ প্রাঙ্গণে বৃক্ষবন্ধু নার্সারী বড়লেখার সৌজন্যে বৃক্ষরোপন উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন নিসচা বড়লেখা উপজেলা শাখার আহ্বায়ক তাহমীদ ইশাদ রিপন। সদস্য সচিব আইনুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন নিসচা উপজেলা শাখার উপদেষ্টা ও পৌর কাউন্সিলর জেহীন সিদ্দিকী। বিশেষ অতিথি ছিলেন নিসচা উপজেলা শাখার উপদেষ্টা সাংবাদিক সুলতান আহমদ খলিল।

এছাড়াও উপস্থিত ছিলেন মাওলানা হারুনুর রশিদ, নিসচা’র যুগ্ম আহ্বায়ক মার্জানুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য আব্দুল আজিজ, আইনজীবী সহকারী গোলাম কিবরিয়া, মানবসেবা সংস্থার সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম শুভ, সহ প্রচার সম্পাদক মাহমুদ আলম তুহিন, গলগজা আদর্শ সমাজকল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ তুহিন, দূর্বার মুক্ত স্কাউট দলের সদস্য সালমান আহমদ।

নিসচা’র সভাপতি তাহমীদ ইশাদ রিপন জানান, উপজেলা শাখার পক্ষ থেকে সপ্তাহব্যাপী বড়লেখার বিভিন্ন ইউনিয়ন, শিক্ষা প্রতিষ্ঠান ও সড়কের পাশে বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত থাকবে। বৃক্ষরোপণ কর্মসূচিতে চারা দিয়ে সহযোগিতা করায় নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা শাখার পক্ষ থেকে বৃক্ষবন্ধু নার্সারীকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews