আক্কেলপুরের ইউএনও হাবিবুল হাসানের ব্যতিক্রমী উদ্যোগে ফলজ বৃক্ষরোপন আক্কেলপুরের ইউএনও হাবিবুল হাসানের ব্যতিক্রমী উদ্যোগে ফলজ বৃক্ষরোপন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:১৮ পূর্বাহ্ন

আক্কেলপুরের ইউএনও হাবিবুল হাসানের ব্যতিক্রমী উদ্যোগে ফলজ বৃক্ষরোপন

  • শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
আক্কেলপুর :: ইউএনও হাবিবুল হাসানসহ অন্যান্যরা চারা রোপন করছেন। ছিবি :: এইবেলা

নিশাত আনজুমান, আক্কেলপুর (জয়পুরহাট) :: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার এস এম হাবিবুল হাসান এক ব্যতিক্রমী উদ্যোগে পতিত জায়গায় ফলজ বৃক্ষের চারা রোপন করেছেন।

তিনি তিলকপুর ইউনিয়ন ভূমি অফিসের সামনের পতিত জায়গায় উন্নত জাতের ১০০টি চায়না-৩ কমলা এবং বারি-২ মাল্টার চারা রোপন করেন।

এ ব্যতিক্রমী উদ্যোগের বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) এস এম হাবিবুল হাসান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে এই উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে এ রকম ব্যতিক্রমী বৃক্ষরোপনের কার্যক্রম ধারাবাহিক ভাবে চলবে।

তিনি আরো বলেন, ভূমি অফিসগুলোতে প্রতিদিন উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে সেবা প্রত্যাশীরা আসেন, তাদের অনেক কৃষক ভাই, উদ্যোক্তা, শিক্ষিত তরুন, বেকার যুবক। আমাদের মূল টার্গেট এসব লোকজনের মাঝে এই কমলা এবং মাল্টা বাগানটি প্রমোট করা। এ এলাকার মাটি অত্যন্ত উর্বর। যদি সঠিক ভাবে এসব ফলের চাষাবাদ করা যায়। তবে আমি বিশ্বাস করি আক্কেলপুর উপজেলা সুস্বাদু এসব ফল নগরের বিপ¬ব ঘটানো সম্ভব।#

এনএ/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews