কুলাউড়া ইউএনওর বাসায় নিরাপত্তা জোরদার কুলাউড়া ইউএনওর বাসায় নিরাপত্তা জোরদার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কুলাউড়া ইউএনওর বাসায় নিরাপত্তা জোরদার

  • শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

এইবেলা ডেক্স, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরীর নিরাপত্তার জন্য তাঁর সরকারী বাসভবনে নিরাপত্তা জোরদার করা হয়েছে। শুক্রবার রাত থেকে ৪ জন সশস্ত্র আনসার সদস্য বাসার মূল গেইটের সম্মুখে নিরাপত্তায় নিয়োজিত রয়েছেন।

কুলাউড়া উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ের উপজেলা প্রশিক্ষক মো. আনোয়ার হোসেন জানান, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক এর নির্দেশে এবং সিলেট রেঞ্জ পরিচালক এর তত্ত্বাবধানে মৌলভীবাজারের জেলা কমান্ডার মোহাম্মদ সাখাওয়াত হোসেন ৪ জন সশস্ত্র আনসার সদস্যকে অঙ্গীভূত করে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনে নিয়োজিত করেছেন।

আনসার মোতায়েনের বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী জানান, সরকারি নির্দেশনা অনুযায়ী গতকাল শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত থেকেই আমার বাসভবনের সামনে আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews