বড়লেখায় ৫০ জন মহিলা ও কিশোরীকে ছাগল বিতরণ বড়লেখায় ৫০ জন মহিলা ও কিশোরীকে ছাগল বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

বড়লেখায় ৫০ জন মহিলা ও কিশোরীকে ছাগল বিতরণ

  • বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

এইবেলা, বড়লেখা ::

বড়লেখা উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নে ৫০ জন মহিলা ও কিশোরীকে একটি করে ছাগল দেয়া হয়েছে। অতিদরিদ্র পরিবারের মা ও শিশুর পুষ্টি নিশ্চিত করার লক্ষে বুধবার বিকেলে এসব দরিদ্র মহিলা ও কিশোরীদের হাতে ছাগল তুলে দেয়া হয়েছে।

এ উপলক্ষে নিজবাহাদুরপুর ইউনিয়নের ওয়াহিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ময়নুল হকের সভাপতিত্বে ও সূচনা প্রকল্পের নিজবাহাদুরপুর ইউনিয়ন সমন্বয়কারী নিজাম উদ্দিনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওয়াহিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সদয় কুমার দাস, উপ-সহকারী কৃষি কর্মকর্তা লিটন চন্দ্র রায়, ইউপি সদস্য কবির আহমদ, সূচনা প্রকল্পের আইজিএ অফিসার মীর সঞ্চয়, পর্যবেক্ষন কর্মকর্তা তৌহিদ কামাল তাপস, এফএফ আলী হোসেন, সবুজ চন্দ্র, আজির উদ্দিন প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন সূচনা প্রকল্পের উপজেলা সমন্বয়কারী সৈয়দ আব্দুস সামাদ।

উল্লেখ্য, মা ও শিশুর পুষ্টি নিশ্চিতের লক্ষ্যে এই প্রকল্পের আওতায় নিজবাহাদুরপুর ইউনিয়নের ৩০৫ জন দরিদ্র মহিলা ও কিশোরীকে ছাগল দেয়া হচ্ছে। এছাড়া ইউনিয়নের ১৫৮৪ জনকে শীতকালীন শাক সবজির বীজ প্রদান করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews