উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই: হেলাল উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই: হেলাল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই: হেলাল

  • বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

নাজমুল হক নাহিদ,নওগাঁ :: নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে আসন্ন উপ-নির্বাচনে আলহাজ্ব আনোয়ার হোসেন হেলালকে সরকার দলীয় প্রার্থী ঘোষণা করা হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার আত্রাই উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আত্রাই উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আলহাজ্ব আনোয়ার হোসেন হেলালকে ফুলেল শুভেচ্ছা জানান।

পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্র নাথ দত্ত দুলালের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য বক্তব্য রাখেন নৌকা মার্কার প্রার্থী মো. আনোয়ার হোসেন হেলাল,রাণীনগর উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আঃ রউফ বুলু,সম্পাদক মফিজ উদ্দিন, আত্রাই উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, ইউপি চেয়ারম্যান আক্কাছ আলী, সাংগঠনিক সম্পাদক নাহিদ ইসলাম বিপ্লব প্রমূখ।

সভায় আনোয়ার হোসেন হেলাল বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আসন্ন উপ-নির্বাচনে সকলকে এক হয়ে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করতে হবে। কারণ দল আমার সবকিছু বিচার বিশ্লেষণ করে উন্নয়নের প্রতীক নৌকা দিয়েছে। কিন্তু এই নৌকা শুধু আমার একার নয়, দুই উপজেলার সকলের প্রতীক। তাই অতীতের সকল ভেদাভেদ ভুলে আগামী নির্বাচনে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে। প্রয়াত সাংসদ ইসরাফিল আলমের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই।

এনএইচএন/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews