কর্মীদের স্বাস্থ্য বীমা করলো দৈনিক সিলেট মিরর কর্মীদের স্বাস্থ্য বীমা করলো দৈনিক সিলেট মিরর – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কর্মীদের স্বাস্থ্য বীমা করলো দৈনিক সিলেট মিরর

  • বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
দৈনিক সিলেট মিরর-এর কর্মীদের স্বাস্থ্য বীমা চুক্তি স্বাক্ষর শেষে উপস্থিতিরা।

এইবেলা, অনলাইন ডেস্ক ::

সিলেট থেকে প্রকাশিত দৈনিক সিলেট মিরর-এর কর্মীরা স্বাস্থ্য বীমার আওতায় এলেন। কর্মরত সাংবাদিক ও কর্মীরা এ সুবিধা পাবেন। বীমা প্রতিষ্ঠান চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির সঙ্গে এ সংক্রান্ত একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে। এর ফলে সিলেটের সংবাদপত্র জগতে নতুন মাইলফলক যুক্ত করল সিলেট মিরর। দেশের শীর্ষস্থানীয় কয়েকটি পত্রিকার সাংবাদিক ও কর্মীরা এ সুবিধা পেলেও ঢাকার বাইরে বিশেষ করে সিলেটে সংবাদপত্রের ক্ষেত্রে এ ধরনের পদক্ষেপ এই প্রথম।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দৈনিক সিলেট মিরর ও চার্টার্ড লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড-এর মধ্যে আনুষ্ঠানিকভাবে এ সংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এস এম জিয়াউল হক, উপব্যবস্থাপনা পরিচালক মো. এমদাদ উল্লাহ, বিক্রয় বিভাগের প্রধান সাজেদ তাসহুদ বাপ্পী। সিলেট মিরর-এর পক্ষে উপস্থিত ছিলেন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক আব্দুল ওয়াছেহ চৌধুরী জুবের ও জিএম (প্রশাসন) খন্দকার সাদেকুর রাজা।

এ চুক্তির ফলে সিলেট মিরর-এর কর্মরতরা স্বাস্থ্য বীমা সুবিধা পাবেন। কেউ অসুস্থ হয়ে হাসপাতাল বা ক্লিনিকে ভর্তি হলে নির্দিষ্ট পরিমাণ অর্থের বীমা সুবিধা পাবেন। এছাড়া যেকোনো ধরনের সার্জারির ক্ষেত্রে এককালীন বীমা সুবিধা পাবেন। এর জন্য কর্মীদের স্বাস্থ্য বীমার কোনো প্রিমিয়ার দিতে হবে না। সিলেট মিরর এ ব্যয় বহন করবে।

চুক্তি স্বাক্ষর শেষে চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা এস. এম. জিয়াউল হক বলেন, ‘সংবাদকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন। তাঁদের নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে সিলেট মিরর কর্তৃপক্ষ কর্মীদের জন্য স্বাস্থ্য বীমা চালুর উদ্যোগ নিয়েছেন, এটা অবশ্যই প্রশংসার দাবিদার। তাদের এই যুগান্তকারী উদ্যোগের সঙ্গে থাকতে পেরে আমরাও গর্বিত।

সিলেট মিরর এর ব্যবস্থাপনা সম্পাদক আব্দুল ওয়াছেহ চৌধুরী জুবের বলেন, ‘সিলেটের সংবাদপত্রকে অন্য উচ্চতায় নিয়ে যেতে সিলেট মিরর শুরু থেকেই নানা ব্যতিক্রমী ও সাহসী উদ্যোগ নিচ্ছে। সামগ্রিকভাবে সিলেটের সংবাদপত্র এবং সাংবাদিকতার মানোন্নয়নে নানা ধরনের ভাবনা রয়েছে আমাদের। এটি সে রকমই একটি পদক্ষেপ।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews