বড়লেখায় অগ্নিদগ্ধ আগর শ্রমিকের অবস্থা আশংকা জনক বড়লেখায় অগ্নিদগ্ধ আগর শ্রমিকের অবস্থা আশংকা জনক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময় কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যান:  ১১হাজার ২শত জন পর্যটকের পদচারণা দেশসেরা ইন্সটিটিউটগুলোর র‌্যাঙ্কিংয়ে নিটার ১৬তম উপজেলা নির্বাচন-বড়লেখায় ৩ পদে মনোনয়ন জমা দিলেন ৯ প্রার্থী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পথে বিএনপি নেত্রী রাহেনা কমলগঞ্জে বাংলা নববর্ষ উপলক্ষে দু’দিনব্যাপী বৈশাখী মেলা ও বর্ষবরণ দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে মিলে মিশে কাজ করতে হবে—কমলগঞ্জে কৃষিমন্ত্রী

বড়লেখায় অগ্নিদগ্ধ আগর শ্রমিকের অবস্থা আশংকা জনক

  • বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
বড়লেখা :: অগ্নিদগ্ধ আগর শ্রমিক ময়নুল হক। ছবি :: এইবেলা

বড়লেখা প্রতিনিধি ::

বড়লেখা উপজেলার সুজনগরের একটি আগর-আতরের প্লান্টে কাজ করার সময় ময়নুল ইসলাম নামে এক শ্রমিক অগ্নিদগ্ধ হয়েছেন। গত ৭ দিন ধরে তিনি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। স্বজনরা জানিয়েছেন তার অবস্থা আশংকাজনক।

জানা গেছে, সুজানগরের আদর্শগ্রামের আগর-আতর প্লান্টের শ্রমিক ময়নুল হককে গত বৃহস্পতিবার গুচ্ছগ্রামের আগর-আতর ব্যবসায়ী আতাব উদ্দিন তার আগরের কয়েকটি ডেগ পরিস্কারের কাজে নেন। ডেগ উত্তপ্ত থাকায় শ্রমিক ময়নুল হক মারাত্মকভাবে অগ্নিদগ্ধ হন। এসময় শ্রমিকরা তাকে উদ্ধার করেন। আহত অবস্থায় জুড়ী উপজেলা সদরের একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে যান। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

আহত ময়নুল হকের স্বজন তজমুল আলী জানান, আগরের ডেগ জাল থেকে নামানোর ৭-৮ দিন পরে পরিস্কার করতে হয়। ভালভাবে ঠান্ডা না করে পরিস্কার করতে গেলে দুর্ঘটনার আশংকা থাকে। কিন্ত আতাব উদ্দিন জেনেশুনে গরম ডেগ পরিস্কার করাতে লাগানোর কারণে ময়নুল হক অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

ওসমানীর কর্তব্যরত চিকিৎসক জানান, ময়নুল হকের শরীরের চামড়ার ৮০ ভাগ অগ্নিদগ্ধ হয়েছে। তারা প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে যাচ্ছেন। সুস্থ হতে অনেক দিন লাগতে পারে।

এআর/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews