মৌলভীবাজার হিন্দু পরিষদের মানববন্ধন অনুষ্ঠিত  মৌলভীবাজার হিন্দু পরিষদের মানববন্ধন অনুষ্ঠিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন

 মৌলভীবাজার হিন্দু পরিষদের মানববন্ধন অনুষ্ঠিত

  • শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩১০ বার পড়া হয়েছে
নয়ন লাল দেব, মৌলভীবাজার প্রতিনিধি ::
কেন্দ্রীয় কর্মসূচির ধারাবাহাকিতায় হিন্দুদের অন্যতম বড় ধর্মীয় উৎসব দুর্গা পূজায় ৩ দিনের সরকারি ছুটি, সংখ্যালঘু সুরক্ষা আইন বাস্তবায়নের দাবী ও সাভারে নীলা রায় হত্যার প্রতিবাদে বাংলাদেশ হিন্দু যুব ও ছাত্র পরিষদ মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
২৫ সেপ্টেম্বর শুক্রবার সকালে মৌলভীবাজার  শহরস্থ চৌমোহনায় অনুষ্ঠিত উক্ত মানববন্ধনে সভাপতিত্ত্ব করেন বাংলাদেশ হিন্দু যুব পরিষদ মৌলভীবাজার জেলা শাখার সহ-সভাপতি উপানন্দ বর্মন।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট মৌলভীবাজার জেলা শাখার সভাপতি অ্যাড. বিষ্ণুপদ ধর, মানবাধিকার কর্মী নয়ন লাল দেব, হিন্দু যুব পরিষদ জেলা শাখার সহ-সভাপতি গোবিন্দ মল্লিক, সহ-সাধারণ সম্পাদক রণ কুমার সিংহ, অর্থ সম্পাদক উৎপল সিংহ, সদস্য লিটন দাশ, হিন্দু যুব মহাজোট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক নয়ন দেব, হিন্দু ছাত্র পরিষদ জেলা শাখার প্রধান সমন্বয়কারী বিদ্যুৎ দে, আহ্বায়ক অমল দাশ, অরুন বর্মন, কেশব ঘোষ, সুভাষ মজুমদার, শাওন মজুমদার ও বিজয় দেবনাথ প্রমুখ।
বক্তারা শারদীয় দুর্গা পূজায় ৩ দিনের সরকারি ছুটি প্রদান, সংখ্যালঘু সুরক্ষা আইন বাস্তবায়ন ও সাম্প্রতি আলোচিত সাভারের নীলা রায় হত্যার তীব্র নিন্দা জ্ঞাপন এবং হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে কঠিনতম শাস্তি প্রদানের জন্য সরকার ও প্রশাসনের প্রতি জোর দাবী জানান। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews