বড়লেখায় বেতন বৃদ্ধি ও বোনাস পরিশোধের দাবীতে কর্মবিরতি বড়লেখায় বেতন বৃদ্ধি ও বোনাস পরিশোধের দাবীতে কর্মবিরতি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার করমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়-প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ কুলাউড়ায় আল-হেলাল হেল্প এসোসিয়েশনের উদ্যোগে স্বেচ্ছাসেবীদের মিলনমেলা কমলগঞ্জে “কুরুখ ভাষার বর্ণমালা ও অভিধান” বিষয়ক আলোচনা কুলাউড়ায় শিশুর মানসিক ও শারীরিক নির্যাতন প্রতিরোধ বিষয়ক সেমিনার  বড়লেখায় উচ্চশিক্ষা ও মাদকাসক্তি প্রতিরোধ বিষয়ক সেমিনার জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় সরকার অভিযোজন পদ্ধতি বাস্তবায়ন করছে-পরিবেশমন্ত্রী হাকালুকির চাতলা বিলে ফিসিং-ইজারার তথ্য দিতে আর.ডি.সি’র গড়িমসি! বড়লেখা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি এনাম, সম্পাদক অজয় দোয়ারাবাজারে ৯ম শ্রেণির ছাত্রীর লাশ উদ্ধার বড়লেখায় ২০ মোটরসাইকেল আরোহীকে ১০ হাজার টাকা জরিমানা
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

বড়লেখায় বেতন বৃদ্ধি ও বোনাস পরিশোধের দাবীতে কর্মবিরতি

  • বুধবার, ৭ অক্টোবর, ২০২০

বড়লেখা প্রতিনিধি ::  মৌলবীবাজারের বড়লেখার বিভিন্ন চা বাগানের শ্রমিকরা বেতন (মজুরী) বৃদ্ধিসহ দূর্গাপুজার আগে বোনাস পরিশোধের দাবিতে বুধবার দুই ঘন্টা কর্মবিরতি পালন করেছে।

রাষ্টীয় মালিকানাধীন উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের নিউ সমনবাগ, পাথারিয়া ও মোকাম চা বাগানের কয়েক হাজার চা শ্রমিক সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত বাগানের অফিস ও কারখানার সম্মুখে কর্মবিরতি সমাবেশ করেছে। পাথারিয়া চা বাগান অফিসের সামনে অনুষ্ঠিত কর্মবিরতি সমাবেশে বক্তব্য রাখেন চা শ্রমিক পঞ্চায়েত কমিটির সভাপতি মোহন লাল রিকমুন, সহসভাপতি অরুনা গোয়ালা, সাধারণ সম্পাদক জয় বোনার্জি, কোষাধ্যক্ষ মো. আসাদ আলী প্রমূখ। বক্তারা বলেন, প্রায় ২ বছর আগে মালিক পক্ষের সাথে বৈঠকে ৩শ’ টাকা মজুরী দাবি করা হয়। আশ্বাস দেয়ার দীর্ঘদিন পরও ১২০ টাকা হারে মজুরী দেয়া হচ্ছে। দূর্গাপূজার আগেই চা শ্রমিকদের নতুন মুজুরীসহ বেতন কাঠামো বাস্তবায়ন ও বোনাস প্রদানের দাবী জানান।

এআর/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews