কুলাউড়ায় জুবেদ চৌধুরী ক্রীড়া ও ফুটবল একাডেমির আত্মপ্রকাশ কুলাউড়ায় জুবেদ চৌধুরী ক্রীড়া ও ফুটবল একাডেমির আত্মপ্রকাশ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
জুড়ীতে স্থানীয় দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ক পরিকল্পনা প্রণয়ন কর্মশালা বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবহিতকরণ সভা বড়লেখার এমরানের কানাডা যাওয়ার স্বপ্ন কেড়ে নিল ঘাতক ট্রাক কমলগঞ্জে বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত চুনারুঘাটে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ : যুবক আটক কুড়িগ্রামে ছাত্রলীগ কর্মী বাবলু হত্যা মামলায় ২০ মাস পর ইউপি চেয়ারম্যান কারাগারে ঋতুরাজ বসন্তে প্রকৃতিতে আম্র মুকুল ঘ্রাণ ছড়াচ্ছে স্ব মহিমায় বাংলাদেশ জাতীয় চা শ্রমিক জোট কুলাউড়ার গাজীপুর চা বাগান কমিটি গঠন সময়ের আলো ‘আলো’ হয়ে জ্বলুক অবিরাম : এমপি নাদেল রাজনগর থেকে ট্রাক বোঝাই ৩৮০ বস্তা ভারতীয় চিনি আটক

কুলাউড়ায় জুবেদ চৌধুরী ক্রীড়া ও ফুটবল একাডেমির আত্মপ্রকাশ

  • শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়ায় জুবেদ চৌধুরী ক্রীড়া ও ফুটবল একাডেমির আত্মপ্রকাশ হয়েছে। ১৪ অক্টোবর বুধবার সন্ধ্যায় কুলাউড়া শহরের স্টেশন রোডস্থ একটি রেস্তোরায় এ উপলক্ষে এক অনুষ্টানের আয়োজন করা হয়েছে।

প্রাক্তন ফুটবলার ও পরিচালক, মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়জুর রহমান ছুরুকের সভাপতিত্বে এবং প্রাক্তন ফুটবলার ও রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালামের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন প্রাক্তন ফুটবলার ও সংগঠক, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারন সম্পাদক কাবুল পাল।

আত্মপ্রকাশ অনুষ্ঠানের শুরুতে প্রয়াত ক্রীড়াবিদ ও সংগঠক জুবেদ চৌধুরী, ফয়েজ উদ্দিন আহমদসহ সকল প্রয়াত ক্রীড়াবিদ এবং সংগঠকদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

একাডেমির উদ্বোধনী অনুষ্ঠানে কুলাউড়ার বিভিন্ন পর্যায়ের প্রাক্তন ও বর্তমান ক্রীড়াবিদ এবং ক্রীড়া সংগঠকরা অংশ নেন। সভায় দেশ ও প্রবাসের বিশিষ্ট ব্যাক্তিগনের সরাসরি ও ভার্চুয়াল যোগাযোগ, মতামতের ভিত্তিতে ছয়টি সিদ্ধান্ত গৃহীত হয়। তন্মধ্যে একাডেমির প্রাথমিক কার্যক্রম পরিচালনার জন্য এমাদুল মান্নান চৌধুরী তারহামের কুলাউড়া দক্ষিণ বাজারস্থ পারিবারিক বাসভবনটি ব্যবহার, একাডেমি পরিচালনার জন্য ৫ জন পরিচালক ও ১২ জন সদস্য মিলিয়ে ১৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

পরিচালকরা হলেন এমাদুল মান্নান চৌধুরী তারহাম, মোঃ মহিবুর রহমান বুলবুল, মেজর (অবঃ) নূরুল মান্নান চৌধুরী তারাজ, শ্যামল রহমান ও খন্দকার সাইফুর রহমান আফজল।

সদস্যরা হলেন ডাঃ অরুনাভ দে, স্বপন দেব রতন, আলী আকবর, আব্দুস সালাম, কাবুল পাল, মোঃ সুরুক, শফিক মিয়া আফিয়ান, ইঞ্জিনিয়ার মিজানুর রহমান, আহসানুজ্জামান রাসেল, রাশেদুল ইসলাম রুবেল, জুয়েনা খানম পপি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews