মৌলভীবাজারে ২ আলেমেদীনের স্মরণে দোয়া ও আলোচনা মৌলভীবাজারে ২ আলেমেদীনের স্মরণে দোয়া ও আলোচনা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

মৌলভীবাজারে ২ আলেমেদীনের স্মরণে দোয়া ও আলোচনা

  • রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

এইবেলা, মৌলভীবাজার ::

শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহমতুল্লাহি আলাইহি ও ফেদায়ে ইসলাম আল্লামা খলিলুর রহমান বর্ণভী রাহিমাহুল্লাহ ছিলেন মুসলিম বিশ্বের আধ্যাত্মিক ও ধর্মীয় অভিভাবক। উনারা ছিলেন সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব। ইসলাম ও মুসলিম উম্মাহর জন্য উনারা যে খেদমত করে গেছেন চিরদিন স্মরনীয় হয়ে থাকবে। উনারা পুরো জীবন কোরআন-হাদিসের খেদমত করেছেন। উনাদের দারস ও তাদরিসসহ দ্বীনি সকল খিদমাতের জন্য জীবনকে ওয়াকফ করেছিলেন, তাদের অবদান জাতি চিরদিন স্মরণ রাখবে।

মৌলভীবাজার জেলা উলামা পরিষদের উদ্যোগে আল্লামা শাহ আহমদ শফী রহ. ও ফেদায়ে ইসলাম আল্লামা খলিলুর রহমান বর্ণভী রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তারা এসব কথা বলেন।
মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে আজ ২৪ অক্টোবর, রোজ শনিবার সকাল ১০ঘটিকা থেকে শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহ. ও ফেদায়ে ইসলাম আল্লামা খলিলুর রহমান বর্ণভী রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল মৌলভীবাজার জেলা উলামা পরিষদ সভাপতি আল্লামা আব্দুল বারী ধর্মপুরির সভাপত্বিতে ও মাওলানা মুজাহিদ আহমদ শ্রীমংগলী ও মাওলানা এনামুল হকের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখেন আমীরে আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশ আল্লামা মুফতী রশিদুর রহমান ফারুক বর্ণভী, আল্লামা নুরুল ইসলাম ওলিপুরি, আল্লামা সাজিদুর রহমান বি-বাড়ীয়া, মৌলভীবাজার জেলা পরিষদের নবনির্বাচিত সভাপতি মিসবাহুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান, রায়পুর মাদরাসার মুহতামিম ও উলামা পরিষদ মৌলভীবাজারের সাধারন সম্পাদক মাওলানা গিয়াস উদ্দীন, বরুণা মাদরাসার মুহতামিম মাওলানা ক্বারি শেখ বদরুল আলম হামিদি বর্ণভী, উলামা পরিষদের সহসভাপতি মাওলানা সৈয়দ মাসউদ আহমদ, জামেয়া আরাবিয়া মৌলভীবাজার এর মুহতামিম মুফতি হাবিবুর রহমান, বছিরমহল মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুস সালাম তালুকদার, রাধানগর মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল মুগনী,মাওলানা নজরুল ইসলাম বড়লেখা, দারুল উলুম মৌলভীবাজার এর নাযিমে তালিমাত মাওলানা হাফিজ আজমান আলী , ভাদগাও মাদরাসার মুহতামিম মাওলানা ইমদাদুর রহমান, নুরুল কুরআন মাদরাসার মুহতামিম মাওলানা আহমদ বিলাল,বরুণা মাদরাসার সহ-শিক্ষাসচিব মাওলানা সাইফুর রহমান, গড়্গাও মাদরাসার মুহাদ্দিস মাওলানা হুসাইন আহমদ,বরুনা মাদ্রাসার মুহাদ্দিস মুফতি হিফজুর রহমান ফুয়াদ, শায়খুল কুররা মাওলানা জালালুদ্দীন, আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা জিয়া উদ্দীন ইউসুফ, মাওলানা সাজ্জাদ মাওলানা আব্দুল খালিক বড়লেখা প্রমুখ ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews