কমলগঞ্জে ৬২ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান কমলগঞ্জে ৬২ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে ৬২ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

  • শনিবার, ৭ নভেম্বর, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জে বেসরকারী উন্নয়ন সংস্থা হীড বাংলাদেশ সিলেট-১ এরিয়ার মাইক্রো ফাইন্যান্স কর্মসূচির সকল সমিতির সদস্যগণের ছেলে-মেয়েদের এসএসসিতে জিপিএ-৫ এবং ৪ প্রাপ্ত ৬২ জন শিক্ষার্থীদের সংবর্ধনা এককালীন উপবৃত্তি প্রদান করা হয়েছে।

শনিবার ০৭ নভেম্বর উপজেলার হীড বাংলাদেশ মুন্সীবাজার ও কমলগঞ্জ শাখা কার্যালয়ে পৃথক অনুষ্ঠানে মাধ্যমে এসব উপবৃত্তি প্রদান করা হয়।

হীড বাংলাদেশ এর এরিয়া ম্যানেজার তপন সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব তরফদার।

বিশেষ অতিথি ছিলেন হীড বাংলাদেশ এর প্রজেক্ট ডিরেক্টর মুনুরু যাকোব দাস, মুন্সীবাজার ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শফিকুর রহমান, হীড বাংলাদেশের লিয়োজো অফিসার নুরে আলম সিদ্দিকী, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ, কমলগঞ্জ শাখা ব্যবস্থাপক মো: নুরুজ্জামান গাজী ও মুন্সীবাজার শাখা ব্যবস্থাপক জাহাঙ্গীর আলম। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন স্নিগ্ধা মালাকার, জাহিদুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে হীড বাংলাদেশ মুন্সীবাজার শাখার আওতায় ২৪ জন শিক্ষার্থীকে ৫৪ হাজার টাকা ও কমলগঞ্জ শাখার আওতায় ৩৮ জন শিক্ষার্থীকে ৮৫ হাজার টাকাসহ মোট ১ লক্ষ ৩৯ হাজার টাকা প্রদান করা হয়। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews