ওসমানীনগরে ব্যাংকার্স ক্লাবের সভা অনুষ্ঠিত ওসমানীনগরে ব্যাংকার্স ক্লাবের সভা অনুষ্ঠিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

ওসমানীনগরে ব্যাংকার্স ক্লাবের সভা অনুষ্ঠিত

  • মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

এইবেলা, ওসমানীনগর ::

সিলেটের ওসমানীনগরে ব্যাংকার্স ক্লাবের সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ নভেম্বর সোমবার দুপুর ২টায় উপজেলার গোয়ালাবাজারে একটি অভিজাত রেস্টুরেন্টে সভাটি অনুষ্ঠিত হয়।

ব্যাংকার্স ক্লাবের সভাপতি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ব্যবস্থাপক জালাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসলামী ব্যাংকের ব্যবস্থাপক আকবর উদ্দিনের পরিচালনায় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক, ওসি (তদন্ত) মাসুদুল করিম, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল।

সভায় ব্যাংকার্স ক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন, ঢাকা ব্যাংকের ব্যবস্থাপক মো: আনোয়ার হোসেন রনি, পদ্মা ব্যাংকের ব্যবস্থাপক দেলওয়ার জাহান চৌধুরী, উত্তরা ব্যাংকের ব্যবস্থাপক মো: রুহুল আমিন, ডাচ্ বাংলা ব্যাংকের ব্যবস্থাপক মো: গোলাম আজাদ, রুপালী ব্যাংকের ব্যবস্থাপক প্রশান্ত কুমার শীল, সোনালী ব্যাংকের ব্যবস্থাপক মো: শফিউল আযম খান ও রুপালী ব্যাংকের ব্যবস্থাপক ব্রজেশ তালুকদার পার্থ।

এ সময় সভায় ওসমানীনগরের ২৫ ব্যাংকের ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন। সভায়, ব্যাংক ও ব্যাংকের এটিএম বুথসমূহের নিরাপত্তা জোরদার করার ব্যাপারে গুরুত্ব আরোপ করা হয়।

এ ছাড়াও করোনাকালীন সময়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যাংকিং করা এবং গ্রাহকদের মাস্ক পরা বাধ্যকামূলক করার ব্যাপারে আলোচনা করা হয়।

আলোচনা সভা শেষে অতিথি সহ ব্যাংকার্স ক্লাবের উপস্থিত সকল সদস্যগণ এক মধ্যাহ্ন ভোজে অংশ গ্রহন করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews