কমলগঞ্জে শমশেরনগর ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত কমলগঞ্জে শমশেরনগর ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ ২৮ এপ্রিল পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত

কমলগঞ্জে শমশেরনগর ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত

  • সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

এইবেলা, কমলগঞ্জ  ::
বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপিকে সু-সংগঠিত ও শক্তিশালী করার লক্ষ্যে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ৪নং শমশেরনগর ইউনিয়ন বিএনপির সম্মেলন রোববার ১৩ ডিসেম্বর সন্ধ্যা ৭ টায় ব্রাদার্স পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়।

শমশেরনগর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মোঃ আব্দুল মোহিতের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও কমলগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক এম এ মুকিত। যুবদল নেতা গোলাম রাব্বীর সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. মতিন বক্স।

বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্য ও কমলগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক গোলাম কিবরিয়া শফি, জেলা বিএনপির সদস্য শফিকুর রহমান চৌধুরী, ইকবাল পারভেজ চৌধুরী শাহিন, উপজেলা বিএনপির সদস্য সচিব আনোয়ার হোসেন বাবু, সদস্য আলম পারভেজ চৌধুরী সোহেল, এড. আব্দুল আহাদ, মুজিবুর রহমান চৌধুরী (মুকুল), মোঃ জয়নাল আবেদিন, জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী তৈমুর প্রমুখ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শাহাজান সিরাজ, প্রেম লাল যাদব, ছাত্রনেতা আব্দুল মালিক ইমন প্রমুখ।

সম্মেলনের ২য় পর্বে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে মোঃ এনামুল হক শামীমকে সভাপতি, মোঃ মুমিত খাঁন শৈবালকে সাধারণ সম্পাদক ও মোঃ এনায়েত হোসেন মুমিনকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয় এবং আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ প্রদান করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews