শেষতক আইনজীবী পেলেন বহিস্কৃত এসআই আকবর শেষতক আইনজীবী পেলেন বহিস্কৃত এসআই আকবর – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

শেষতক আইনজীবী পেলেন বহিস্কৃত এসআই আকবর

  • বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

এইবেলা ডেক্স ::

সিলেটের বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনের শিকার রায়হান আহমদের হত্যা মামলার প্রধান অভিযুক্ত বহিস্কৃত এসআই আকবর হোসেন ভূইয়া শেষতক একজন আইনজীবী পেয়েছেন। আকবরের পক্ষে লড়তে প্রথমে কেউ রাজি না হলেও শেষপর্যন্ত সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য এডভোকেট মো. মিসবাউর রহমান আলম তার পক্ষে আদালতে আইনী লড়াই করার জন্য ওকালতনামা জমা করেছেন।

এরআগে সিলেট জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে জানানো হয়েছিলো, আকপরের পক্ষে সিলেটের কোনো আইনজীবী আদালতে দাঁড়াবেন না। রায়হানের বাড়িতে গিয়েও এমনটি জানিয়েছিলেন সমিতির নেতারা।

এ ব্যাপারে এডভোকেট মো. মিসবাউর রহমান আলম বলেন,  আসামিপক্ষে আইনজীবী না থাকলে তো বিচার প্রক্রিয়াই আটকে যাবে। আকবর অভিযুক্ত হলেও সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে সে অপরাধী সাব্যস্থ হবে। এর আগে আইনি সহায়তা পাওয়া তার সাংবিধানিক অধিকার। বিষয়টি নিয়ে গত ১০ ডিসেম্বর আকবরের পক্ষে তিনি ওকালতনামা জমা দিয়েছেন।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর সকালে মারা যান নগরীর আখালিয়ার বাসিন্দা রায়হান আহমদ (৩৪)। এর আগের রাতে বন্দরবাজার ফাঁড়িতে ধরে এনে বহিস্কৃত এসআই আকবরসহ কয়েকজন নির্যাতন চালিয়ে তাকে হত্যা করেছেন বলে দাবি রায়হানের পরিবারের।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews