কুলাউড়ায় ইউনিয়ন বিএনপির তিন নেতাকর্মীকে বহিস্কার! কুলাউড়ায় ইউনিয়ন বিএনপির তিন নেতাকর্মীকে বহিস্কার! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ

কুলাউড়ায় ইউনিয়ন বিএনপির তিন নেতাকর্মীকে বহিস্কার!

  • সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক ::

কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়ন বিএনপির তিন নেতাকর্মীকে দলীয় শৃঙ্খলাবিরোধী কর্মকান্ডের অভিযোগে বহিস্কার করা হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কুলাউড়া উপজেলা শাখার দপ্তর সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সোমবার বিষয়টি নিশ্চিত করা হয়।

জানা যায়, গত ১০ ডিসেম্বর বরমচাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপি মনোনীত প্রার্থী আব্দুল মুক্তাদির মুক্তার ও ধানের শীষের বিরুদ্বে প্রত্যাক্ষভাবে বিরোধিতা করায় ইউনিয়ন বিএনপির সদস্য আবু হানিফ, ২নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক সাহেল খান এবং ৫ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিবকে অব্যাহতি দেয়া হয়েছে।

বরমচাল ইউনিয়ন বিএনপির সভার সিদ্ধান্ত ও সুপারিশের প্রেক্ষিতে এই তিনজনকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পদ থেকে স্থায়ী ভাবে বহিস্কার করে উপজেলা বিএনপি।

কুলাউড়া উপজেলা বিএনপির সভাপতি জয়নাল আবেদিন বাচ্চু এবং  সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, দলীয় প্রার্থী ও প্রতীকের বিরুদ্ধে অবস্থান নেয়ার সুস্পষ্ট প্রমানাদি পাওয়ায় বিএনপির গঠনতন্ত্র ৭ এর ‘গ’ উপধারার ক্ষমতাবলে তাদেরকে বহিষ্কার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews