কমলগঞ্জে মাদক সেবনের অপরাধে ৬ জন আটক কমলগঞ্জে মাদক সেবনের অপরাধে ৬ জন আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

কমলগঞ্জে মাদক সেবনের অপরাধে ৬ জন আটক

  • রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
Drug syringe and cooked heroin on spoon and handcuffs . Concept - punishment for possession of narcotic drugs.

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জে মাদক সেবনের অপরাধে ৬ জনকে আটক করে তিন দিনের কারাদন্ড ও নগদ ১০০ টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। রোববার দুপুর ১টায় উপজেলার পাত্রখোলা চা বাগানের পশ্চিম লাইন ভ্রাম্যমান আদালতের এ অভিযানে নেতৃত্ব দেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরিন চৌধুরী।

রোববার গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জের সীমান্তবর্তী মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা চা বাগানের পশ্চিম লাইনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মৌলভীবাজার এর পরিদর্শক মোহাম্মদ এমদাদুল্লাহর নেতৃত্বে পুলিশের সহযোগিতায় এক অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক সেবনের অপরাধে সুয়ার মিয়া (৪৫), রামলাল (২৫), সানাই মাদ্রাজী (৩২), বাবুল বড়াইক (৩৫). কাজল বাউরী (৪৫) ও ছোটবাবু (২৮) কে আটক করা হয়। আটক হওয়া মাদকসেবীদের কাছ থেকে ১ লিটার চোলাই মদ ও গ্লাস উদ্ধার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews