বড়লেখায় আগরগাছ লুট : মামলা বড়লেখায় আগরগাছ লুট : মামলা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় আর্ন্তজাতিক প্রতিবন্ধী দিবসে র‌্যালি, সভা ও হুইল চেয়ার বিতরণ প্রতিবন্ধি দিবস : শতাধিক প্রতিবন্ধি ব্যক্তি কর্মক্ষম হয়ে উঠার গল্প কুলাউড়ায় সরকারি রাস্তা জবরদখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ কানাডায় ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে সরগরম মিউজিক একাডেমি কুলাউড়ায় মিছিরা খাতুন একাডেমি নামক শিক্ষা প্রতিষ্ঠানের উদ্বোধন কুড়িগ্রামে ৩৩ কেজি গাঁজাসহ আটক-১  কমলগঞ্জে আল্ট্রা ট্রেইল ম্যারাথন অনুষ্ঠিত কমলগঞ্জের শমশেরনগরে মাংস ও মাছ বিক্রেতার দ্বন্ধ : ৩ ঘন্টা মাছ বিক্রি ছিলো বন্ধ কমলগঞ্জে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য প্রবাসীর মতবিনিময় সভা ‘সেদিন বেশি দূরে নয় যেদিন প্রশাসন পুলিশ আইন আদালত জনগনের পাশে আসবে’
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

বড়লেখায় আগরগাছ লুট : মামলা

  • বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
বড়লেখা :: লুন্ঠিত আগর গাছ সনাক্ত করছেন ব্যবসায়ী । ছবি : এইবেলা

বড়লেখা প্রতিনিধি :: বড়লেখায় দিনে-দপুরে ৩ প্রতারক আগর-আতর ব্যবসায়ী ছয়েফ উদ্দিন রেনুর লাখ টাকার আগরগাছ লুট করেছে। পরে পুলিশ অভিযান চালিয়ে মুল প্রতারক আবুল হাসান মনাইর বাড়ি থেকে লুন্ঠিত আগর গাছের অংশবিশেষ উদ্ধার করেছে। এঘটনায় গাছের মালিক ছয়েফ উদ্দিন রেনু মঙ্গলবার রাতে মনাইসহ ৩ প্রতারকের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

থানায় দায়েরকৃত মামলা সুত্রে জানা গেছে, আগর-আতর ব্যবসায়ী ছয়েফ উদ্দিন রেনু প্রায় ৫ বছর পূর্বে উপজেলার কাশেমনগর গ্রামের আপ্তাব আলীর বাড়িতে একটি আগর গাছ কিনে রাখেন। সম্প্রতি তিনি গাছটি বিক্রি করতে চাইলে দোহালিয়া গ্রামের মৃত রায়াফ উদ্দিনের ছেলে আবুল হাসান মনাই দাম-দর করেন, কিন্তু উপযুক্ত মূল্য না দেয়ায় তিনি তার নিকট গাছটি বিক্রি করেননি। এদিকে গত মঙ্গলবার দুপুরে আবুল হাসান মনাই সহযোগী নুরই মিয়া ও নিজের মালিকানাধীন সিএনজি চালিত অটোরিকশা চালক আব্দুল আজিজকে পাঠিয়ে প্রতারণা মুলকভাবে গাছটি কেটে সিএনজিতে করে বাড়িতে নিয়ে যান। খবর পেয়ে গাছের মালিক ছয়েফ উদ্দিন রেনু বিকেলে পুলিশ নিয়ে আবুল হাসান মনাইর বাড়ি থেকে লুন্ঠিত গাছের অংশ বিশেষ উদ্ধার করেন। এসময় কৌশলে প্রতারক মনাই বাড়ি থেকে সটকে পড়ে।

গাছের মালিক ছয়েফ উদ্দিন রেনু জানান, আবুল হাসান মনাই প্রতারণা করে প্রকাশ্যে দিনে-দুপুরে দুই সহযোগি দিয়ে আমার লাখ টাকার আগর গাছ লুন্ঠন করেছে। বাড়িতে নিয়েই আগর বের করতে কেটে টুকরো টুকরো করা শুরু করে। অবশিষ্ট অংশ দেখে গাছ সনাক্ত করেছি। পুলিশ গাছের কিছু অংশ উদ্ধার করেছে। এ ঘটনায় প্রতারক আবুল হাসান মনাই, আব্দুল আজিজ ও নুরই মিয়ার বিরুদ্ধে তিনি থানায় মামলা দিয়েছেন।

থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, অভিযোগ পেয়েই পুলিশ অফিসার পাঠিয়ে আসামী আবুল হাসান মনাইর বাড়ি থেকে লুন্ঠিত আগর গাছের অংশবিশেষ জব্দ করিয়ে থানায় নিয়েছেন। আসামীদের গ্রেফতারের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews