কুলাউড়ায় ১২ বছরের কিশোরিকে ধর্ষণ : ধর্ষক আটক কুলাউড়ায় ১২ বছরের কিশোরিকে ধর্ষণ : ধর্ষক আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
 স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময়

কুলাউড়ায় ১২ বছরের কিশোরিকে ধর্ষণ : ধর্ষক আটক

  • রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নে ঘরে একা পেয়ে ৩০ জানুয়ারি শনিবার বিকেলে ১২ বছরের এক কিশোরিকে ধর্ষণ করেছে জমির উদ্দিন (৩০) নামক এক যুবক। খবর পেয়ে পুলিশ রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত আসামীকে গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, ইউনিয়নের বাগৃহাল গ্রামের শরীয়ত উল্লাহ ছেলে জমির উদ্দিন শনিবার বিকেল আনুমানিক সাড়ে ৩টায় একই এলাকার ১২ বছরের ওই কিশোরির বাড়িতে যায়। ঘটনার দিন ওই কিশোরির মা তার বোনের বাড়িতে বেড়াতে যান এবং ভাই ক্ষেতের কাজে মাঠে ছিলো। নির্জণ বাড়ির একটি কক্ষে ঘুমিয়ে ছিলো ওই কিশোরি। জমির উদ্দিন সেই সুযোগে ঘরে ঢুকে কিশোরিকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। বিষয়টি কিশোরি তার পরিবারের লোকজনকে জানালে তারা কুলাউড়া থানা পুলিশকে অবহিত করে। রাতেই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত জমির উদ্দিনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ধর্ষণের শিকার ওই কিশোরির মা জমির উদ্দিনকে আসামী করে কুলাউড়া থানায় মামলা (নং ২০ তাং ৩১/০১/২১) দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কানাই লাল চক্রবর্তী জানান, ধর্ষণের প্রাথমিক আলামত হিসেবে কিশোরির সালোয়ার জব্দ করা হয়েছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষন রায় জানান, আসামী জমির উদ্দিনকে ৩১ জানুয়ারি রোববার আদালতে সোপর্দ করা হয়েছে এবং কিশোরির ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews