বড়লেখায় বাস-টেম্পু সংঘর্ষে আহত ৩ : বাস চালক আটক বড়লেখায় বাস-টেম্পু সংঘর্ষে আহত ৩ : বাস চালক আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৬:৪৮ অপরাহ্ন

বড়লেখায় বাস-টেম্পু সংঘর্ষে আহত ৩ : বাস চালক আটক

  • সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৫ বার পড়া হয়েছে

এইবেলা, বড়লেখা ::

বড়লেখায় রূপসী বাংলা পরিবহণের একটি বাস বিস্কিট কোম্পানীর একটি টেম্পুকে ধাক্কা দিলে চালকসহ কোম্পানীর ৩ কর্মচারী গুরুতর আহত হয়েছেন। এদের ৩ জনকেই সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

১৫ ফেব্রুয়ারি সোমবার বিকেলে উপজেলার রতুলী বাজার সংলগ্ন কুলাউড়া-চান্দগ্রাম আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ রূপসী বাংলা বাসসহ এর চালক মো. রাজু মিয়াকে আটক করেছে। সে মৌলভীবাজার সদরের মাতার কাপন এলাকার আসকর মিয়ার ছেলে।

আহতরা হচ্ছেন- উপজেলার পাখিয়ালা এলাকার মজনু মিয়ার ছেলে নিজাম উদ্দিন (৩০), গাজীটেকার তপু মিয়ার ছেলে জামাল উদ্দিন (৪৫) ও মহুবন্দ এলাকার আরব আলীর ছেলে তুহিন (২৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, একটি বিস্কিট কোম্পানীর কর্মচারীরা বিকেল আড়াইটার দিকে টেম্পু যোগে মালামাল সরবরাহে যাচ্ছিল। রতুলী বাজারের দক্ষিণ পাশে বিপরীত দিক থেকে ছুটে আসা দ্রুতগামী রূপসী বাংলা পরিবহণের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-৭১০৭) টেম্পুকে ধাক্কা দেয়। এতে চালকসহ ৩ কর্মচারী গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বড়লেখা থানার ডিউটি অফিসার এসআই হজরত আলী জানান, এ ঘটনার খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। রূপসীবাংলা বাসসহ চালক রাজু মিয়াকে থানায় আটক করেছে। আহতদের পক্ষ থেকে মামলা দেয়া হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews