জুড়ীতে গরু চুরকে আটক করে পুলিশের দিলো গ্রামবাসী  জুড়ীতে গরু চুরকে আটক করে পুলিশের দিলো গ্রামবাসী  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম :
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

জুড়ীতে গরু চুরকে আটক করে পুলিশের দিলো গ্রামবাসী 

  • রবিবার, ৭ মার্চ, ২০২১
এইবেলা, জুড়ী ::
মৌলভীবাজারের জুড়ীতে এক গরু চুর কে গরু চুরির সময় হাতেনাতে ধরে  আটক করে গ্রামবাসী।পরে স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে তাকে থানায় হস্তান্তর করা হয়।
 শনিবার  রাত  ২.৩০ টার সময় উপজেলার জায়ফরনগর ইউনিয়নের ইউসুফনগর গ্রামের আব্দুল মতিনের বাড়ীতে একই উপজেলার সাগরনাল ইউনিয়নের বীরগোগালী ( রসুলপুর) গ্রামের আজম খা এর পুত্র চিহ্নিত গরু ও মোবাইল চুর জয়নাল উদ্দিন (২৫) কে হাতে নাতে আটক করে গ্রামবাসী। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান হাজী মাছুম রেজার মাধ্যমে তাকে জুড়ী থানায় হস্তান্তর করা হয়।সে এলাকায় গরু চুর হিসবে পরিচিত,প্রায় ১০ বছর আগে গরু চুরির কারনে এলাকাবাসী তার পরিবারকে এলাকা থেকে বিতাড়িত কর।পরবর্তীতে তারা অন্য এলাকায় (বীরগুগালী গ্রামে) বসবাস শুরু করে।
ইউপি সদস্য জমির আলী জানান,গত কয়েকদিন থেকে জুড়ীতে প্রচুর গরু চুরি বৃদ্ধি পাওয়ায় বিভিন্ন এলাকার মানুষ রাতে সচেতন থাকায় তাকে আটক করা সম্ভব হয়েছে।
জায়ফরনগর ইউপি চেয়ারম্যান হাজী মাছুম রেজা বলেন,গত কয়েকমাসে আমার ইউনিয়ন থেকে বেশ কয়েকটি গরু চুরি হওয়ায় মানুষ অতিষ্ট হয়ে গেছে।
জুড়ী থানার ওসি( তদন্ত) আবুল কালাম গরু চুর আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্হা গ্রহণ করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews