জুড়ীতে গরু চুরকে আটক করে পুলিশের দিলো গ্রামবাসী  জুড়ীতে গরু চুরকে আটক করে পুলিশের দিলো গ্রামবাসী  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

জুড়ীতে গরু চুরকে আটক করে পুলিশের দিলো গ্রামবাসী 

  • রবিবার, ৭ মার্চ, ২০২১
এইবেলা, জুড়ী ::
মৌলভীবাজারের জুড়ীতে এক গরু চুর কে গরু চুরির সময় হাতেনাতে ধরে  আটক করে গ্রামবাসী।পরে স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে তাকে থানায় হস্তান্তর করা হয়।
 শনিবার  রাত  ২.৩০ টার সময় উপজেলার জায়ফরনগর ইউনিয়নের ইউসুফনগর গ্রামের আব্দুল মতিনের বাড়ীতে একই উপজেলার সাগরনাল ইউনিয়নের বীরগোগালী ( রসুলপুর) গ্রামের আজম খা এর পুত্র চিহ্নিত গরু ও মোবাইল চুর জয়নাল উদ্দিন (২৫) কে হাতে নাতে আটক করে গ্রামবাসী। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান হাজী মাছুম রেজার মাধ্যমে তাকে জুড়ী থানায় হস্তান্তর করা হয়।সে এলাকায় গরু চুর হিসবে পরিচিত,প্রায় ১০ বছর আগে গরু চুরির কারনে এলাকাবাসী তার পরিবারকে এলাকা থেকে বিতাড়িত কর।পরবর্তীতে তারা অন্য এলাকায় (বীরগুগালী গ্রামে) বসবাস শুরু করে।
ইউপি সদস্য জমির আলী জানান,গত কয়েকদিন থেকে জুড়ীতে প্রচুর গরু চুরি বৃদ্ধি পাওয়ায় বিভিন্ন এলাকার মানুষ রাতে সচেতন থাকায় তাকে আটক করা সম্ভব হয়েছে।
জায়ফরনগর ইউপি চেয়ারম্যান হাজী মাছুম রেজা বলেন,গত কয়েকমাসে আমার ইউনিয়ন থেকে বেশ কয়েকটি গরু চুরি হওয়ায় মানুষ অতিষ্ট হয়ে গেছে।
জুড়ী থানার ওসি( তদন্ত) আবুল কালাম গরু চুর আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্হা গ্রহণ করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews