কুলাউড়ায় ‘মুজিব বর্ষ’ উপলক্ষে দাবা প্রতিযোগিতা শুরু কুলাউড়ায় ‘মুজিব বর্ষ’ উপলক্ষে দাবা প্রতিযোগিতা শুরু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১১:৩৪ পূর্বাহ্ন

কুলাউড়ায় ‘মুজিব বর্ষ’ উপলক্ষে দাবা প্রতিযোগিতা শুরু

  • রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ১০১ বার পড়া হয়েছে

কুলাউড়া প্রতিনিধি ::

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও কুলাউড়া উপজেলা দাবা সমিতির পরিচালনায় নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ১৪ মার্চ রোববার সকাল সাড়ে ১১টায় আন্তঃ উপজেলা দাবা প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি এ টি এম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও আন্তর্জাতিক রেটিংপ্রাপ্ত দাবাড়ু এম. মছব্বির আলীর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এ কে এম সফি আহমদ সলমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া থানার অফিসার ইন চার্জ বিনয় ভূষণ রায়, নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আমির হোসেন, সহকারী প্রধান শিক্ষক মোঃ মোবারক হোসেন প্রমুখ। দাবাড়ুদের মধ্যে বক্তব্য রাখেন শামিম খান, দেলোয়ার হোসেন চৌধুরী শাহেদ ও সুজন আহমদ প্রমুখ।

সুইসলীগ পদ্ধতিতে অনুষ্টিত প্রতিযোগিতায় উপজেলা ৩২ জন দাবাড়ু অংশ গ্রহন করেন। প্রতিযোগিতার চ্যাম্পিয়নকে একটি ট্যাব, ২য় ও ৩য় কে একটি করে ষ্মার্ট ফোন পুরস্কার প্রদান করা হবে।

অনুষ্টানে অতিথিরা প্রতি বছর ৩টি দাবা প্রতিযোগিতার আয়োজন ও দাবা সমিতিকে ২৫ হাজার টাকার দাবার সরঞ্জাম কিনে দেয়ার আশ্বাস প্রদান করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews