কুলাউড়ায় ‘মুজিব বর্ষ’ উপলক্ষে দাবা প্রতিযোগিতা শুরু কুলাউড়ায় ‘মুজিব বর্ষ’ উপলক্ষে দাবা প্রতিযোগিতা শুরু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

কুলাউড়ায় ‘মুজিব বর্ষ’ উপলক্ষে দাবা প্রতিযোগিতা শুরু

  • রবিবার, ১৪ মার্চ, ২০২১

কুলাউড়া প্রতিনিধি ::

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও কুলাউড়া উপজেলা দাবা সমিতির পরিচালনায় নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ১৪ মার্চ রোববার সকাল সাড়ে ১১টায় আন্তঃ উপজেলা দাবা প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি এ টি এম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও আন্তর্জাতিক রেটিংপ্রাপ্ত দাবাড়ু এম. মছব্বির আলীর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এ কে এম সফি আহমদ সলমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া থানার অফিসার ইন চার্জ বিনয় ভূষণ রায়, নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আমির হোসেন, সহকারী প্রধান শিক্ষক মোঃ মোবারক হোসেন প্রমুখ। দাবাড়ুদের মধ্যে বক্তব্য রাখেন শামিম খান, দেলোয়ার হোসেন চৌধুরী শাহেদ ও সুজন আহমদ প্রমুখ।

সুইসলীগ পদ্ধতিতে অনুষ্টিত প্রতিযোগিতায় উপজেলা ৩২ জন দাবাড়ু অংশ গ্রহন করেন। প্রতিযোগিতার চ্যাম্পিয়নকে একটি ট্যাব, ২য় ও ৩য় কে একটি করে ষ্মার্ট ফোন পুরস্কার প্রদান করা হবে।

অনুষ্টানে অতিথিরা প্রতি বছর ৩টি দাবা প্রতিযোগিতার আয়োজন ও দাবা সমিতিকে ২৫ হাজার টাকার দাবার সরঞ্জাম কিনে দেয়ার আশ্বাস প্রদান করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews