বড়লেখায় আমেরিকা প্রবাসীর ফাঁকা বাড়িতে দুর্বৃত্তের হানা : মূল্যবান জিনিসপত্র লুট বড়লেখায় আমেরিকা প্রবাসীর ফাঁকা বাড়িতে দুর্বৃত্তের হানা : মূল্যবান জিনিসপত্র লুট – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:৫৪ অপরাহ্ন

বড়লেখায় আমেরিকা প্রবাসীর ফাঁকা বাড়িতে দুর্বৃত্তের হানা : মূল্যবান জিনিসপত্র লুট

  • রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৯০ বার পড়া হয়েছে

বড়লেখা প্রতিনিধি ::

বড়লেখার মহুবন্দ মাইজপাড়া এলাকার আমেরিকা প্রবাসী ছকিয়া বেগমের ফাঁকা বসতবাড়িতে অজ্ঞাত দুর্বৃত্ত্বরা হানা দিয়েছে। কেছি গেট ও ঘরের তালা ভেঙ্গে অজ্ঞাত দৃর্বৃত্ত্বরা ভেতরে প্রবেশ করে দামী আসবাবপত্র, বেচিন, কাচের দ্রব্যসামগ্রী ভাংচুর করেছে। নিয়ে গেছে বিদেশী কম্বল, ডিনার সেটসহ মূল্যবান ইলেক্ট্রনিক্স সামগ্রী। এঘটনায় ছকিয়া বেগমের ভাগ্নে আবিদুর রহমান বৃহস্পতিবার বিকেলে থানায় লিখিত অভিযোগ করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, ছকিয়া বেগম (৬০) স্বপরিবারে আমেরিকায় বসবাস করেন। প্রতিবছর দেশে আসলে বড়লেখার মহুবন্দ মাইজপাড়ায় নিজস্ব বাড়িতে থাকেন। আমেরিকায় থাকায় বাড়িটি বেশিরভাগ সময় ভাড়া থাকে। গত ২-৩ মাস ধরে বাড়িতে কোন ভাড়াটিয়া না থাকায় ফাঁকা ছিল। মাঝেমধ্যে দেখাশুনা করার জন্য ছকিয়া বেগম তার বোনের ছেলে আবিদুর রহমানকে দায়িত্ব দিয়েছেন। বৃহস্পতিবার দুপুরে সে খালার বাসায় গিয়ে বাসার প্রধান কেছি গেটের ও ঘরের তালা ভাঙ্গা দেখতে পায়। ভেতরে গিয়ে দেখতে পায় আলমারি, সোফাসেট, আসবাবপত্রসহ দামী জিনিসপত্র তছনচ ও ভাংচুর করা।

আবিদুর রহমান জানান, খালা ফোন করে বাসায় যাওয়ার কথা বলেন। গিয়ে দেখি তালা ভেঙ্গে অজ্ঞাতনামারা ঘরে প্রবেশ করে মূল্যবান জিনিসপত্র ব্যাপক ভাংচুর করেছে। অন্তত লাখ টাকার বিদেশী কম্বলসহ ইলেক্ট্রনিক্স সামগ্রী নিয়ে গেছে। ধারণা করছেন মঙ্গলবার দুপুর থেকে বৃহস্পতিবার দুপুরের মধ্যে সময় দুর্বৃত্ত্বরা ঘটনাটি ঘটিয়েছে। এব্যাপারে তিনি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews