জুড়ীতে বজ্রপাতে দুই চা শ্রমিকের মৃত্যু জুড়ীতে বজ্রপাতে দুই চা শ্রমিকের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় অসাধু চক্র ধ্বংস করছে টিলা, বিনষ্ট প্রাকৃতিক পরিবেশ অসচ্ছল দুই পরিবারকে পাকাঘর দিল বড়লেখা ফাউন্ডেশন ইউ,কে কুলাউড়ায় মনু নদীর প্রতিরক্ষা বাঁধ নির্মাণ : ঠিকাদার ও চেয়ারম্যানের বিরুদ্ধে মাটি লুটপাটের অভিযোগ মৌলভীবাজারের বৃহৎ মেধাযাছাই প্রতিষ্ঠান থাষ্ট ফর নলেজের বিজয়ীদের পুরস্কার বিতরণ আত্রাইয়ে বাংলা ইশারা ভাষা দিবস পালন নাগেশ্বরীতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  কুড়িগ্রামের রৌমারীতে সিন্ধুকের ভেতর থেকে ২২ হাজার পিচ ইয়াবাসহ আটক আক্কেলপুরে ছাত্রীকে কু-প্রস্তাব শিক্ষকের দীর্ঘসময় অতিবাহিত হলেও জমা হয়নি তদন্ত প্রতিবেদন কাগজের ফুল বিক্রি করেই চলে হামিদের জীবন সংসার ৫শ টাকা বাজিতে সাঁতরে নদী পার হওয়ার সময় নিখোঁজ বাবুলের সন্ধান মেলেনি  

জুড়ীতে বজ্রপাতে দুই চা শ্রমিকের মৃত্যু

  • বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

জুড়ী প্রতিনিধি ::

মৌলভীবাজারের জুড়ী উপজেলার ফুলতলায় বজ্রপাতে দুই চা শ্রমিক পরিবারের সদস্যের মৃত্যুর এ ঘটনা ঘঠেছে।

 ২৮ এপ্রিল বুধবার সকাল ৯ ঘটিকায় উপজেলার ফুলতলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ফুলতলা বাগান শ্রমিক শ্যামল ভূমিজের মেয়ে ললিতা ভূমিজ (১৩) ও নন্দ ভূমিজের ছেলে রমণ ভূমিজ (২৬) ।

জানা যায়, শ্রমিক ললিতা এবং পার্শবর্তী ঘরের রমণ বৃষ্টির সময় কাজে যাবে বলে ঘরের বারান্দায় অপেক্ষা করছিলো। এসময় হঠাৎ প্রচন্ড শব্দে ব্রজপাত হয়। এতে সাথে সাথে তারা দু’জন মারাত্মক আহত হন। পরে পরিবারের সদস্যরা জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

এবিষয় উপজেলার ফুলতলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য মাহবুব আলম রওশন বলেন, ললিতা ভূমিজের ঘরের থেকে একশত মিটার দুরে রমণ ভূমিজের ঘর। কিন্তু বজ্রপাতে দুজনেরই মৃত্যু হয়। আমি খরব পেয়ে তাদের সাথে যোগাযোগ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ বাড়ীতে নিয়ে আসতে বলি এবং পরিবারের লোকজনকে সহযোগীতা করছি শেষ কৃতিত্ব সম্পন্ন করার।

জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্চয় চক্রবর্তী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি খুব দুঃখজনক পুলিশ গিয়ে তাদের খোজখবর নিবে এবং স্বাভাবিক প্রক্রিয়ায় লাশের অন্তিম ক্রিয়া সম্পন্ন হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews