জুড়ীতে বজ্রপাতে দুই চা শ্রমিকের মৃত্যু জুড়ীতে বজ্রপাতে দুই চা শ্রমিকের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ার জয়চন্ডীতে পঞ্চায়েত প্রধানের উপর হামলা: ক্ষুব্ধ এলাকাবাসী প্রধানমন্ত্রী চান না খাদ্যাভাবে কোনে মানুষ মারা যাক : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি বড়লেখায় এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয়ের সোয়া কোটি টাকার চেক বিতরণ বড়লেখার বোবারথলের রাস্তা ও কালভার্ট বিধ্বস্ত-চরম দুর্ভোগ কুলাউড়ার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু  কুলাউড়ায় পথে পথে গরুর হাট : বাজারবিমুখ ক্রেতারা কুলাউড়ার বরমচালে শিশুর মাছ ধরাকে কেন্দ্র করে হামলা ও ঘরবাড়ি ভাঙচুরের অভিযোগ বড়লেখা থানা পুলিশের অভিযানে ৫ চোরাই গরু উদ্ধার, গ্রেফতর ২ কমলগঞ্জে মাগুরছড়া ট্র্যাজেডি দিবস পালিত ১৪ হাজার কোটি টাকার ক্ষতিপূরণ দাবি ১৪ জুন কমলগঞ্জের মাগুরছড়া বিস্ফোরণের ২৭ বছর

জুড়ীতে বজ্রপাতে দুই চা শ্রমিকের মৃত্যু

  • বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

জুড়ী প্রতিনিধি ::

মৌলভীবাজারের জুড়ী উপজেলার ফুলতলায় বজ্রপাতে দুই চা শ্রমিক পরিবারের সদস্যের মৃত্যুর এ ঘটনা ঘঠেছে।

 ২৮ এপ্রিল বুধবার সকাল ৯ ঘটিকায় উপজেলার ফুলতলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ফুলতলা বাগান শ্রমিক শ্যামল ভূমিজের মেয়ে ললিতা ভূমিজ (১৩) ও নন্দ ভূমিজের ছেলে রমণ ভূমিজ (২৬) ।

জানা যায়, শ্রমিক ললিতা এবং পার্শবর্তী ঘরের রমণ বৃষ্টির সময় কাজে যাবে বলে ঘরের বারান্দায় অপেক্ষা করছিলো। এসময় হঠাৎ প্রচন্ড শব্দে ব্রজপাত হয়। এতে সাথে সাথে তারা দু’জন মারাত্মক আহত হন। পরে পরিবারের সদস্যরা জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

এবিষয় উপজেলার ফুলতলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য মাহবুব আলম রওশন বলেন, ললিতা ভূমিজের ঘরের থেকে একশত মিটার দুরে রমণ ভূমিজের ঘর। কিন্তু বজ্রপাতে দুজনেরই মৃত্যু হয়। আমি খরব পেয়ে তাদের সাথে যোগাযোগ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ বাড়ীতে নিয়ে আসতে বলি এবং পরিবারের লোকজনকে সহযোগীতা করছি শেষ কৃতিত্ব সম্পন্ন করার।

জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্চয় চক্রবর্তী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি খুব দুঃখজনক পুলিশ গিয়ে তাদের খোজখবর নিবে এবং স্বাভাবিক প্রক্রিয়ায় লাশের অন্তিম ক্রিয়া সম্পন্ন হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews