সিলেটে করোনায় আরও ৬ জনের মৃত্যু সিলেটে করোনায় আরও ৬ জনের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

সিলেটে করোনায় আরও ৬ জনের মৃত্যু

  • মঙ্গলবার, ৪ মে, ২০২১

এইবেলা, সিলেট ::

সিলেটে ইতোমধ্যে করোনাভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা ২০ হাজার ছাড়িয়েছে। সঙ্গে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। সর্বশেষ গত ২৪ ঘণ্টায় করোনায় সিলেটে আরও ৬ জনের মৃত্যু হয়েছে। এই ৬ জনই সিলেট জেলার বাসিন্দা। এতে সিলেট বিভাগে মোট মৃত্যুর সংখ্যা ৩৫৬ জনে দাঁড়িয়েছে।

শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ৬২ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। বিপরীতে সুস্থ হয়েছেন ১২৩ জন রোগী। নতুন শনাক্তদের মধ্যে ৫৫ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া সুনামগঞ্জ জেলার ৪ জন এবং হবিগঞ্জ জেলার ৩ জন রয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, সোমবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ২০ হাজার ৭৮২ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৩ হাজার ৩৫৩ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৩৮ জন, হবিগঞ্জে ২ হাজার ৩৭২ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩১৯ জন রয়েছেন।

সিলেট বিভাগে এ পর্যন্ত ৩৫৬ জন করোনাভারাইরাসে আক্রান্ত রোগী মারা গেছেন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ২৮৩ জন, সুনামগঞ্জে ২৭ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজার জেলায় ২৮ জন রয়েছেন।

বিভাগে এ পর্যন্ত ১৯ হাজার ৪০৫ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ১২ হাজার ৭৯০ জন, সুনামগঞ্জের ২ হাজার ৬২৭ জন, হবিগঞ্জের ১ হাজার ৮২০ জন এবং মৌলভীবাজার জেলার ২ হাজার ১৬৮ জন।

করোনাভাইরাসে আক্রান্ত ২২২ জন রোগী বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ২০৩ জন, সুনামগঞ্জের হাসপাতালে ৩ জন, হবিগঞ্জের হাসপাতালে ১০ জন এবং মৌলভীবাজারের হাসপাতালে ৬ জন চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া বলেন, সর্বশেষ ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত নতুন রোগী শনাক্ত হয়েছেন ৬২ জন এবং সুস্থ হয়ে উঠেছেন আরও ১২৩ জন। এ সময়ে সিলেট বিভাগে ৬ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews