বড়লেখায় পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যু বড়লেখায় পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

বড়লেখায় পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যু

  • রবিবার, ১৬ মে, ২০২১

বড়লেখা প্রতিনিধি ::

মৌলভীবাজারের বড়লেখায় পুকুর থেকে জিনুতি বেগম (৬০) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে।  শনিবার (১৫ মে) রাত আটটার দিকে বড়লেখা পৌরসভার মুছেগুল এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, জিনুতি বেগম পুকুরের পানিতে ডুবেই মারা গেছেন। নিহত জিনুতি বেগম বড়লেখা পৌরসভার মুছেগুল গ্রামের মৃত কুরবান আলীর মেয়ে। তিনি দীর্ঘদিন ধরে ভাইপো লোকমান হোসেনের বাড়িতে থাকতেন।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জিনুতি বেগম দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছেন। শনিবার (১৫ মে) সন্ধ্যায় একা বাড়ির পাশে পুকুরে তিনি গোসল করতে যান। এরপর তিনি আর বাড়িতে ফেরেননি। স্বজনরা তাঁকে অনেক খোঁজাখুঁজি করেও পাননি। রাত আটটার দিকে বাড়ির পাশে পুকুরে তার লাশ ভেসে ওঠে। স্থানীয়ভাবে খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে লাশ উদ্ধার করে।

বড়লেখা থানার উপপরিদর্শক (এসআই) জাহেদ আহমদ রোববার বিকেল সাড়ে তিনটায় বলেন, নিহত জিনুতি বেগমের স্বজনরা জানিয়েছেন, তিনি দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছেন। এছাড়া তিনি কানেও কম শুনেন। তিনি প্রতিদিন সন্ধ্যার দিকে গোসল করেন। শনিবার সন্ধ্যায় পুকুরে গোসল করতে গিয়ে বাড়িতে ফেরেননি। পরে পুকুরে তার লাশ ভেসে ওঠে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পুকুরের পানিতে ডুবেই তিনি মারা গেছেন। নিহতের পরিবারের কোনো অভিযোগ নেই। ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য তারা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আবেদন করেছে। আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews