বড়লেখায় যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বড়লেখায় যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

বড়লেখায় যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • রবিবার, ২৭ জুন, ২০২১

সাংবাদিক নুরুলের মৃত্যুতে শোক প্রকাশ

বড়লেখা প্রতিনিধি ::

বড়লেখায় পাঠকনন্দিত পত্রিকা দৈনিক যায়যায়দিনের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার বিকেলে স্বাস্থ্যবিধি মেনে বড়লেখা মিডিয়া সেন্টাওে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়৷ সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এডভোকেট গোপাল দত্ত।

ইত্তেফাক প্রতিনিধি তপন কুমার দাসের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা প্রেসক্লাবের সভাপতি অসিত রঞ্জন দাস। সভায় স্বাগত বক্তব্য রাখেন যায়যায়দিনের বড়লেখা প্রতিনিধি সুলতান আহমদ খলিল।

বিশেষ অতিথি হিসেবে দৈনিক আমাদের সময় প্রতিনিধি ইকবাল হোসেন স্বপন, যুগান্তর প্রতিনিধি আব্দুর রব, কালের কন্ঠের প্রতিনিধি লিটন শরিফ, ভোরের কাগজ প্রতিনিধি ও বড়লেখা অনলাইন প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান, সংগ্রাম প্রতিনিধি কাজী রমিজ উদ্দিন, রাইজিংবিডির সিলেটের নিজস্ব প্রতিবেদক আব্দুল্লাহ আল নোমান, একাত্তর টিভি প্রতিনিধি ও বড়লেখা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ.জে লাভলু, সোনালী খবর প্রতিনিধি মস্তফা উদ্দিন, আইনজীবী সহকারী গোলাম কিবরিয়া প্রমুখ উপস্থিত ছিলেন ।

সাংবাদিক নুরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ :

আলোচনা সভার শুরুতেই দৈনিক সিলেট বাণির বড়লেখা উপজেলা প্রতিনিধি সাংবাদিক নুরুল ইসলামের মৃত্যুতে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। বড়লেখা প্রেসক্লাব ও অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews