জুড়ীতে কৃষকদের মাঝে বীজ ও রাসায়নিক সার বিতরণ জুড়ীতে কৃষকদের মাঝে বীজ ও রাসায়নিক সার বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

জুড়ীতে কৃষকদের মাঝে বীজ ও রাসায়নিক সার বিতরণ

  • মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

জুড়ী প্রতিনিধি ::

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় ২০২০-২১ অর্থ বছরে ২০২১-২০২২ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে রোপাআমনের বীজ ও সার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার(২৯ জুন)দুপুর ১২ টায় উপজেলা সভাকক্ষে নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানার সভাপতিত্বে ও কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ জসিম উদ্দিন এর পরিচালনায় অনুষ্টিত বিতরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের প্যানেল-১ চেয়ারম্যান রনজিতা শর্মা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ, জুড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি সিরাজুল ইসলাম, কৃষক প্রতিনিধি ভাগ্য সিংহ।

এ কর্মসূচির আওতায় উপজেলার ৪০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের প্রত্যেককে ৫ কেজি বীজ ও ২০ কেজি করে রাসায়নিক সার প্রদান করা হয়।

কৃষি কর্মকর্তা জসিম উদ্দিন

জানান,রোপাআমনে এ বছর সরকার ৪০০ জনকে ৫ কেজি বীজ ও ২০ কেজি সার বিনামূল্যে বীজ দিচ্ছে । এ বীজ ও সার দিয়ে প্রায় ৪০০ বিঘা জমি চাষ হবে।

এছাড়া ও এ সময় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন সাংবাদিক সাইফুল ইসলাম সুমন, মনিরুল ইসলাম, সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নাজমুল কায়ছার, গোবিন্দ তন্দ্র দে, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মোঃ আজিজুল ইসলাম খান, নজরুল ইসলাম, সুরঞ্জিত ধর, রিপন কান্তি দাস, আতিকুর রহমান প্রমূখ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews