ওসমানীনগরে মোকাব্বির খান এমপির বিরুদ্ধে ঝাড়ু মিছিল ওসমানীনগরে মোকাব্বির খান এমপির বিরুদ্ধে ঝাড়ু মিছিল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:৪৪ অপরাহ্ন

ওসমানীনগরে মোকাব্বির খান এমপির বিরুদ্ধে ঝাড়ু মিছিল

  • মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

ওসমানীনগর (সিলেট)প্রতিনিধি ::

সিলেটের ওসমনীনগরে গণফোরামের কেন্দ্রীয় নেতা সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করা হয়েছে।  সোমবার ১৯ জুলাই বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার গোয়ালাবাজারে উন্নয়ন বঞ্চিত ওসমানীনগরবাসীর ব্যানারে ঝাড়ু মিছিলটি অনুষ্ঠিত হয়।

শতাধিক যুবক মিলে ঝাড় হাতে ব্যানার সহকারে উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের উত্তর গোয়ালাবাজার আনোয়ারা ম্যানশনের সামন থেকে ঝাড়ু মিছিল শুরু করে মহাসড়কের দক্ষিণ গোয়ারাবাজার প্রদক্ষিণ শেষে হারুণ ম্যানশনের সামনে মিছিল শেষ হয়। পরে এক প্রতিবাদ সভায় বক্তারা এমপি মোকাব্বির খানের বিরুদ্ধে ওসমানীনগর তথা গোয়ালাবাজারসহ বিভিন্ন এলাকায় উন্নয়ন বঞ্চিক করার অভিযোগ আনেন। এর আগে ঝাড়ু মিছিলে এমটি মোকাব্বির খানের বিরুদ্ধে বিভিন্ন প্রকার শ্লোগান দেয় মিছিলে যোগদানকারী যুবকরা।

প্রতিবাদ সভায় বক্তব্যে যুবলীগ নেতা ইউপি সদস্য সৈয়দ মাসুদ আলী অভিযোগ করে বলেন, এমপি মোকাব্বির খান সিলেট-২ আসনের এমপি কিন্তু তিনি গোয়ালাবাজারে টেকনিক্যাল স্কুল, মাছ বাজারের ৪তলা বিশিষ্ট ভবন সহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প সংশ্লিষ্ট এরাকাবাসীকে বঞ্চিত করে এন্য এলাকায় করার জন্য সুপারিশ করেন। জনবিচ্ছিন্ন এই এমপির কারণে ওসমানীনগরের অধিকাংশ এলাকা উন্নয়ন বঞ্চিত রয়েছে।

ইউপি সদস্য সৈয়দ মাসুদ আলীর নেতৃত্বে ঝাড়ু মিছিলে উপস্থিত ছিলেন, জুনেদ আহমদ, সাইফুল ইসলাম, সজিব ধর, রুমেল আহমদ, আক্কাস আলী, বেরাল রাজ, মিঠু দত্ত, হুসাইন আহমদ, নাহিদ আহমদ, মামুল আলী, রনি মালাকার, ফাহিম আহমদ, সাগর দাস, রাহি আহমদ, মিলন আহমদ, মামুন আহমদ, মিলাদ আহমদ মহ শতাধিক যুবক।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews