যৌন নিপীড়কের সঙ্গে সময় কাটানো ছিল বড় ভুল : বিল গেটস যৌন নিপীড়কের সঙ্গে সময় কাটানো ছিল বড় ভুল : বিল গেটস – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

যৌন নিপীড়কের সঙ্গে সময় কাটানো ছিল বড় ভুল : বিল গেটস

  • রবিবার, ৮ আগস্ট, ২০২১

নিউজ ডেস্ক:-যৌন অপরাধী জেফ্রি এপস্টাইনের সঙ্গে সময় কাটানো বড় ভুল ছিল বলে জানিয়েছেন বিল গেটস। বুধবার সিএনএনের অ্যান্ড্রাসন কুপারের সাথে আলাপকালে এ কথা বলেন মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা।

বিশ্ব স্বাস্থ্য নিয়ে কাজ করার লক্ষ্যে তহবিল সংগ্রহের জন্য এপস্টাইনের সাথে সাক্ষাৎ করেছিলেন বলে জানিয়েছেন তিনি

এপস্টাইনের সাথে বেশ কয়েকবার নৈশ্যভোজে অংশ নিয়েছেন বলে জানিয়েছেন বিল গেটস। বিশ্ব স্বাস্থ্য নিয়ে কাজ করার জন্য তার কাছ থেকে তহবিল সংগ্রহ করাই ছিল তার লক্ষ্য। তবে এ ব্যাপারে এপস্টাইন আগ্রহ না দেখানোয় তাদের সম্পর্ক সেখানেই শেষ হয়ে যায়।

এদিকে, মেলিন্ডার সাথে বিচ্ছেদের পেছনে এপস্টাইনের হাত ছিল বলে গুজবকে নাকচ করে বিল গেটস বলেন, এটা (বিচ্ছেদ) হওয়াই ছিল। আমাদের এগিয়ে যাওয়া দরকার ছিল।

নারী পাচার,বেশ কয়েকজন অপ্রাপ্তবয়স্ক কিশোরীকে যৌন নির্যাতন ও নারীঘটিত অন্যান্য একাধিক মামলায় অভিযুক্ত ৬৬ বছরের মার্কিন ধনকুবের জেফ্রি এপস্টাইন ২০১৯ সালের জুলাইয়ে গ্রেফতার হন। ওই বছরেরই আগস্টে নিউইয়র্ক কারাগারের একটি সেলে মৃত অবস্থায় পাওয়া যায় তাকে। পরে পুলিশের তদন্তে জেফ্রি গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রমাণ মেলে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews