ওসমানীনগরে এ্কই পরিবারের ৪ জনের ইসলাম গ্রহণ ওসমানীনগরে এ্কই পরিবারের ৪ জনের ইসলাম গ্রহণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

ওসমানীনগরে এ্কই পরিবারের ৪ জনের ইসলাম গ্রহণ

  • শনিবার, ২৮ আগস্ট, ২০২১

ওসমানীনগর  প্রতিনিধি ::

সিলেটের ওসমানীনগরে সনাতন ধর্ম ছেড়ে একই পরিবারের ৪ জন পবিত্র ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। ইসলাম ধর্মের আদর্শে অনুপ্রাণিত হয়ে তারা স্বইচ্ছায় সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

এ বিষয়ে তারা আইনি সব ব্যবস্থা করে স্থানীয় পীরে তরিকত মাওলানা কাজী রফিক আহমদের কাছে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

যে চারজন ইসলাম ধর্ম গ্রহণ করেছেন তারা হলেন- উপজেলার তাজপুর ইউপির মাটিহানী লামাপাড়া গ্রামের গণেশ চন্দ্র মালাকারের ছেলে শ্রী নিতাই চন্দ্র মালাকার (বর্তমানে মোহাম্মদ আব্দুর রহমান), নিতাই চন্দ্র মালাকারের স্ত্রী রতœা রানী মালাকার (মোছা. রহিমা বেগম), নিতাই চন্দ্র মালাকারের ছেলে শিপন মালাকার (মোহাম্মদ আবুল বাশার) ও অমিল মালাকারের মেয়ে কানন মালাকার (মোছা. খাদিজা বেগম)।

তারা মহান ইসলাম ধর্মের আদর্শে অনুপ্রাণিত হয়ে গত ২৩ আগস্ট সিলেট নোটারি পাবলিকের মাধ্যমে আইনি সব প্রক্রিয়া সম্পন্ন করেন এবং পরে স্থানীয় তাজপুর কদতলায় মাওলানা কাজী রফিক আহমদের কাছে ইসলামী রীতি অনুযায়ী কালেমা পাঠ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

নিতাই চন্দ্র মালাকার (বর্তমান নাম মোহাম্মদ আব্দুর রহমান) বলেন, আমরা ইসলাম ধর্মের আদর্শের প্রতি অনুপ্রাণিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছি। ইসলাম ধর্ম গ্রহণ করে নিজেদের সৌভাগ্যবান মনে করছি। বাকি জীবন যেন ঈমান ও আমলের সঙ্গে চলতে পারি সেজন্য সবার কাছে দোয়া চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews