ওসমানীনগরে এ্কই পরিবারের ৪ জনের ইসলাম গ্রহণ ওসমানীনগরে এ্কই পরিবারের ৪ জনের ইসলাম গ্রহণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

ওসমানীনগরে এ্কই পরিবারের ৪ জনের ইসলাম গ্রহণ

  • শনিবার, ২৮ আগস্ট, ২০২১

ওসমানীনগর  প্রতিনিধি ::

সিলেটের ওসমানীনগরে সনাতন ধর্ম ছেড়ে একই পরিবারের ৪ জন পবিত্র ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। ইসলাম ধর্মের আদর্শে অনুপ্রাণিত হয়ে তারা স্বইচ্ছায় সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

এ বিষয়ে তারা আইনি সব ব্যবস্থা করে স্থানীয় পীরে তরিকত মাওলানা কাজী রফিক আহমদের কাছে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

যে চারজন ইসলাম ধর্ম গ্রহণ করেছেন তারা হলেন- উপজেলার তাজপুর ইউপির মাটিহানী লামাপাড়া গ্রামের গণেশ চন্দ্র মালাকারের ছেলে শ্রী নিতাই চন্দ্র মালাকার (বর্তমানে মোহাম্মদ আব্দুর রহমান), নিতাই চন্দ্র মালাকারের স্ত্রী রতœা রানী মালাকার (মোছা. রহিমা বেগম), নিতাই চন্দ্র মালাকারের ছেলে শিপন মালাকার (মোহাম্মদ আবুল বাশার) ও অমিল মালাকারের মেয়ে কানন মালাকার (মোছা. খাদিজা বেগম)।

তারা মহান ইসলাম ধর্মের আদর্শে অনুপ্রাণিত হয়ে গত ২৩ আগস্ট সিলেট নোটারি পাবলিকের মাধ্যমে আইনি সব প্রক্রিয়া সম্পন্ন করেন এবং পরে স্থানীয় তাজপুর কদতলায় মাওলানা কাজী রফিক আহমদের কাছে ইসলামী রীতি অনুযায়ী কালেমা পাঠ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

নিতাই চন্দ্র মালাকার (বর্তমান নাম মোহাম্মদ আব্দুর রহমান) বলেন, আমরা ইসলাম ধর্মের আদর্শের প্রতি অনুপ্রাণিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছি। ইসলাম ধর্ম গ্রহণ করে নিজেদের সৌভাগ্যবান মনে করছি। বাকি জীবন যেন ঈমান ও আমলের সঙ্গে চলতে পারি সেজন্য সবার কাছে দোয়া চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews