ইতালির সিলেটি ফ্যামিলী গেট টুগেদার সম্পন্ন ইতালির সিলেটি ফ্যামিলী গেট টুগেদার সম্পন্ন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৫:১২ অপরাহ্ন

ইতালির সিলেটি ফ্যামিলী গেট টুগেদার সম্পন্ন

  • মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬০ বার পড়া হয়েছে
ইতালি প্রতিনিধি ::
ইতালির মিলানে পার্ক নর্দের নিগুয়ার্দা লেকে সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইতালির আয়োজনে সিলেটি ফ্যামিলী গেট টুগেদার সম্পন্ন হয়েছে। ইতালির মিলানে সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশনের আয়োজনে সিলেটি ফ্যামিলী গেট টুগেদার প্রীতিভোজ,বিভিন্ন খেলাধুলা ও আনন্দ-উল্লাসের মধ্যে সম্পন্ন হয়েছে।
গত ০৫  সেপ্টেম্বর রোবার দিনব্যাপী এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিলান সিটি কাউন্সিলর ফিলিপ্পো বার্বেরিস । সংগঠনের সভাপতি জাছিম আহমেদের সভাপতিত্বে ও রুহুল আমিন রাহুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন ফরহাদ মিয়া, সাইফুল আলম, মামুনুর রশীদ, জুনেদ আহমদ, জুবায়ের আহমেদ শিশু প্রমুখ।
কার্যকরী কমিটির সকল সদস্যদের উপস্থিতিতে আলোচনা সভায় সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশনের উপদেষ্টা কমিটি ঘোষণা করা হয়। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এজিএম জয়নাল, শোয়েব মিয়া, ফরেজ আহমেদ,ময়েজুর রহমান ময়েজ,শরীফ উদ্দিন, শহিদুল ইসলাম বুলবুল, ফয়ছল খান, মোঃ মঈন উদ্দীন, তাজুল খান, মঈনুল হক, মালেক তুফায়েল রুমেল, মোঃ রাজু শাহ, মোঃ মাছুম আহমেদ, রাসেল আহমেদ নুবেল, মোঃ হুসেন আহমেদ, মোঃ সোহাগ মিয়া, মোং হায়দার আহমেদ, মোঃ আবুবক্কর সিদ্দীক, মোঃ রেজাউল ইসলামসহ সিলেটের বিশিষ্ট ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে নারী-পুরুষ ও শিশু কিশোরদের মধ্যে বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। সিটি কাউন্সিলর এরকম অনুষ্ঠানের ভূয়সী প্রশংসা করেন এবং আগামী ৩-৪ অক্টোবরে মিলান সিটি নির্বাচনে ইতালিয়ান বাংলাদেশী নাগরিকদেরকে তার তার রাজনৈতিক পার্টি পিডিকে ভোট দেয়ার জন্য আহ্বান জানান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews