ইতালির আনকোনাতে রফিকুল ইসলাম মোস্তাক ও জোনায়েদ আহমেদকে সংবর্ধনা প্রদান ইতালির আনকোনাতে রফিকুল ইসলাম মোস্তাক ও জোনায়েদ আহমেদকে সংবর্ধনা প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন

ইতালির আনকোনাতে রফিকুল ইসলাম মোস্তাক ও জোনায়েদ আহমেদকে সংবর্ধনা প্রদান

  • মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

 

  ইতালি প্রতিনিধি ::

মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম মোস্তাক ও ইতালি কেন্দ্রীয় যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক জোনায়েদ আহমেদ ইতালি আনকোনা শহরে আগমন উপলক্ষে যুবদল আনকোনা শাখার পক্ষ থেকে আলোচনা সভা ও সংবর্ধনা প্রদান করা হয়।

রোববার স্থানীয় একটি হল রুমে বাংলাদেশ জাতীয়তাবাদীদল আনকোনা শাখা বিএনপির নেতা সেলিম ফকির এর সভাপতিত্বে ও যুবদল আনকোনা শাখার সদস্য সচিব সোহেল আহমেদ পরিচালনায় আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপি সভাপতি রফিকুল ইসলাম মোস্তাক। বিশেষ অতিথি ছিলেন ইতালি কেন্দ্রীয় যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক জোনায়েদ আহমেদ জুম্মান।

অনুষ্ঠানে যুবদলের নেতৃবৃন্দরা অতিথিদেরকে ফুল দিয়ে বরন করেন। অনুষ্ঠানে উপরহিত ছিলেন যুবদল আনকোনা শাখার আহবায়ক মমিনুল হক মানিক,যুগ্ন আহবায়ক আনোয়ার হোসেন,আনকোনা শাখার বিএনপির নেতা খন্দকার ইদ্রিস, মোঃ হারুন মিয়া,যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ রকি মিয়া, শাহাদাত হোসেন, মোঃ রঞ্জু, মোঃ মামুন মিয়া,আবু বক্কর, আকবর হোসেন, জাকির হোসেন, মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপির দপ্তর সম্পাদক এম ডি মিজানুর রহমান, মামুন উর রাশিদ যুবদলের সদস্য শাহজালাল, রিংকন আহমেদ সালে প্রমুখ।

এই সময় মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপি সভাপতি রফিকুল ইসলাম মোস্তাক একটি বক্তব্যে আনকোনা শাখার বিএনপি এবং যুবদলে সকল নেতৃবৃন্দের প্রতি আন্তরিকতা এবং ভালােবাসা প্রকাশ করেন । পাশাপাশি আজকের এই অনুষ্ঠানে সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।পরিশেষে নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews