রাজনগরে সেলাই মেশিন ও টিফিনবক্স বিতরণ রাজনগরে সেলাই মেশিন ও টিফিনবক্স বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
সোনাহাট স্থলবন্দরে ভুটানের রাজাকে গার্ড অব অনার প্রদান বড়লেখায় হামলার ঘটনা ধামাচাপা দিতে বাদীপক্ষের বিরুদ্ধে আসামির কাউন্টার মামলা ওসমানীনগরের নতুন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মঈনুল আহসান ওসমানীনগরের নতুন ইউএনও অনুপমা দাস যেকোন সময় বন্ধ হয়ে যেতে পারে সুরমা মেইল ‘চলে একদিন অন্তর অন্তর’ কুলাউড়ায় নিখোঁজের ২দিন পর গৃহবধুর লাশ উদ্ধার : স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন

রাজনগরে সেলাই মেশিন ও টিফিনবক্স বিতরণ

  • সোমবার, ৪ অক্টোবর, ২০২১

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি::

মৌলভীবাজারের রাজনগরে প্রশিক্ষণপাত্র নারীদের সেলাই মেশিন, বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে টিফিন বক্স ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের লেখাপড়ার সুবিধার্থে উচুনিচু বেঞ্চ বিতরণ করা হয়েছে।

০৪ অক্টোবর সোমবার দুপুরে উপজেলা চেয়ারম্যানের কার্যলয়ে এক অনুষ্ঠানে এসব সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজনগর-মৌলভীবাজার সংসদীয় আসনের সংসদ সদস্য জননেতা জনাব নেছার আহমদ।

উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান খানের সভাপতিত্বে আয়োজিত সেলাই মেশিন টিফিনবক্স ও বেঞ্চ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী, উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ঊর্মি রায়, উপজেলা প্রকৌশলী আবুল হাসনাত মহিউদ্দিন, রাজনগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. নজরুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপÍ) সুমা ভট্টাচার্য, রাজনগর সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞানের অধ্যাপক শাহানারা রুবি প্রমুখ।

এডিবির বরাদ্দ থেকে উপজেলার প্রশিক্ষণপ্রাপ্ত নারীদের মাঝে ২৪টি সেলাই মেশিন দেড় হাজারের বেশি টিফিন বক্স ও শতাধিক উচুনিচু বেঞ্চ বিতরণ করা হয়। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews