মৌলভীবাজার জেলা দাবা লীগে প্রথম স্থান অর্জন করে ডায়মন্ড ক্লাব মৌলভীবাজার জেলা দাবা লীগে প্রথম স্থান অর্জন করে ডায়মন্ড ক্লাব – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন

মৌলভীবাজার জেলা দাবা লীগে প্রথম স্থান অর্জন করে ডায়মন্ড ক্লাব

  • মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

মৌলভীবাজার প্রতিনিধি ::

মৌলভীবাজার জেলা পুলিশের সার্বিক ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ‘মুজিব শতবর্ষ’ উপলক্ষে মৌলভীবাজার জেলা দাবা লীগের সমাপনী ও পুরস্কার বিতরণী রোববার 0৩ অক্টোবর সন্ধ্যায় মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে অনুষ্টিত হয়েছে।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সপুার (ডিএসবি) সুদর্শন কুমার রায়ের পরিচালনায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ পুলিশ সিলেট রেঞ্জ এর ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম।

বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজবাহুর রহমান, সদর উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমান, খেলা পরিচালনা কমিটির সদস্য সচিব মোস্তাক আহমদ মম। মৌলভীবাজারে প্রথম বারের মতো আন্তর্জাতিক মানের এই দাবা লীগ শুরু হয়েছিলো ২৯ সেপ্টেম্বর।

৫ দিনব্যাপী লীগ পদ্ধতিতে খেলায় অংশ গ্রহন করে মোট ৮টি দল। খেলায় প্রথম স্থান অর্জন করে ডায়মন্ড ক্লাব, দ্বিতীয় স্থান অর্জন করে কনফিডেন্স ক্লাব ও তৃতীয় স্থান অর্জন করে ব্রাদার্স ক্লাব। চ্যাম্পিয়ন, রানার্সআপ ও তৃতীয় স্থান অধিকারকারী প্রত্যেকে একটি ট্রপি ও নগদ যথাক্রমে ২৫ হাজার, ১৫ হাজার ও ১০ হাজার টাকা পুরষ্কার দেওয়া হয়। এছাড়াও প্রত্যেকটি দলকে মেডেল ও সার্টিফিকেট প্রদান করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews