মালদ্বীপ ইন্টারন্যাশনাল পিস অ্যাওয়ার্ড পেলেন ১৩ বাংলাদেশি মালদ্বীপ ইন্টারন্যাশনাল পিস অ্যাওয়ার্ড পেলেন ১৩ বাংলাদেশি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

মালদ্বীপ ইন্টারন্যাশনাল পিস অ্যাওয়ার্ড পেলেন ১৩ বাংলাদেশি

  • মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

নিউজ ডেস্ক:-মালদ্বীপের ন্যাশনাল আর্ট গ্যালারিতে মালদ্বীপ ইন্টারন্যাশনাল পিস অ্যাওয়ার্ড বিতরণ অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্টে ১৩ বাংলাদেশিকে পদক তুলে দেন মালদ্বীপের মিনিস্টার অব এসটেজ কালচার অব হ্যারিটেইজ মো. তারিক।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস্টেট মিনিস্টার মো. আকরাম, ডিরেক্টর অব ইন্ডিয়ান আর্ট কালচারার (বাই আই সি সি আর) হাইকমিশনার ড. সায়দা তারভির নাসরিন। প্রদর্শনীতে ৯০টা পেন্টিং ছিল। এতে ৩০ দেশের শিল্পীরা  অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে বাংলাদেশি বিভিন্ন ইভেন্টে পদক গ্রহণ করেন শাওন চৌধুরি, আরিফুল ইসলাম জিয়া, ডক্টর হামিদা খানম, রাজিয়া সুলতানা ইতি, নার্গিস, অলিউর রহমান, হাফিজুর রহমান, প্রফেসর ড. রতন চন্দ্র সাহা, আব্দুল্লাহেল বাবলু,মোহাম্মদ সাদিউ জামান, স্বপন মিয়া (শাহরিয়ার স্বপন), শামসুল আলম ও মোহাম্মদ দেলোয়ার হোসেন।
উল্লোখ্য, মালদ্বীপস ইন্টারন্যাশনাল পিস অ্যাওয়ার্ড-২১এর বিভিন্ন ইভেন্টে পদক গ্রহণ করার জন্য বাংলাদেশ থেকে প্রতিনিধি দলটি ২২ অক্টোবর মালদ্বীপে আসে। এই প্রতিনিধি দলের ইন্টারন্যাশনাল অর্গানাইজার হিসেবে কাজ করেন রাজশাহী আর্ট কলেজের প্রভাষক নারগিস পারভীন (সোমা)।২৬ অক্টোবর ব্যাবসায়ী প্রতিনিধি দলটি মালদ্বীপ ত্যাগ করবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews