রাজনগরে আইনজীবির কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা রাজনগরে আইনজীবির কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন

রাজনগরে আইনজীবির কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

  • বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি ::

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় রাজনগর-ফেঞ্চুগঞ্জ সড়কের পাশে আব্দুল মালিক (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৭ নভেম্বর) রাত আনুমানিক ৯টায় উপজেলার উত্তরভাগ ইউনিয়নের নিজগাও গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত আবদুল মালিক উত্তরভাগ গ্রামের আব্দুল করিমের ছেলে। এ সময় তাকে রক্ষা করতে এসে আহত হয়েছেন চাঁদভাগ গ্রামের তাজুল ইসলাম। আশঙ্কাজনক অবস্থায় আহত তাজুলকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, উত্তরভাগ লাগোয়া ফেঞ্চুগঞ্জ উপজেলার বাসিন্দা সাবেক সহকারী এটর্নি জেনারেল অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টুর বিষয় সম্পত্তি দেখাশোনা করতেন নিহত আব্দুল মালিক। অ্যাডভোকেট মন্টুর সাথে জমি সংক্রান্ত বিরোধ বিরোধ ছিল উত্তরভাগ ইউনিয়নের খাসমহলের এক ব্যক্তির। সেই বিরোধের জেরে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে সন্দেহ করছেন নিহতের পরিবার।

এ বিষয়ে নিহতের চাচাতো ভাই উত্তরভাগ ইউনিয়ন পরিষদ সদস্য জুয়েল আহমদ জানান, অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টুর সঙ্গে উত্তরভাগের খাসমহলের জায়গা নিয়ে ওই এলাকার এক ব্যক্তির বিরোধ দীর্ঘদিনের। তাদের কোন্দলের বলি হলো আমার চাচাতো ভাই আব্দুল মালিক। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে ফেলে গেছে। তিনি আরও জানান, অ্যাডভোকেট মন্টুর যাবতীয় কাজের সাহায্যকারী আব্দুল মালিক বাড়ী ফেরার পথে কুপিয়ে হত্যা করা হয়েছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রাজনগর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, একজনকে কুপিয়ে হত্যা করে রাস্তার পাশে ফেলে গেছে দুর্বৃত্তরা। রাতেই পুলিশ লাশ উদ্ধার করেছে। লাশের ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় মামলা হয়েছে। তবে এ ঘটনায় কেউ আটক হয়নি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews