বড়লেখায় জাপা নেতা হেলাল হত্যা : পলাতক আসামীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে সমাবেশ বড়লেখায় জাপা নেতা হেলাল হত্যা : পলাতক আসামীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে সমাবেশ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখায় জাপা নেতা হেলাল হত্যা : পলাতক আসামীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে সমাবেশ

  • মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২

বড়লেখা প্রতিনিধি::

বড়লেখা উপজেলার তালিমপুর ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা জাপার সম্মানিত সদস্য হেলাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে ইউনিয়ন জাতীয় পার্টির নেতাকর্মীরা স্থানীয় কানুনগো বাজারে এ মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করে।

গত ৫ জানুয়ারী বিকেলে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন সঙ্গবদ্ধভাবে হামলা চালিয়ে নৃশংসভাবে জাপা নেতা হেলাল উদ্দিনকে কুপিয়ে হত্যা করে। তাদের হামলায় হেলাল উদ্দিনের তিন ছেলে ও দুই ভাতিজা গুরুতর আহত হয়। নিহতের ভাই বেলাল আহমদ হামলা ও হত্যাকারীদের ১৮ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। এ মামলায় পুলিশ মাত্র ৫ জন আসামীকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে। পলাতক অন্যান্য আসামীরা বাদি পক্ষকে বিভিন্নভাবে হুমকি ধমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে।

তালিমপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক জাহিদ উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব চান মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বাবরুল হোসেন রিয়াজ, আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান সারোয়ার, নিহত জাপা নেতার ভাই সাবেক ইউপি সদস্য বেলাল আহমদ, সাবেক ইউপি সদস্য আব্দুল মানিক, ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ছুপিয়ান আহমদ, কামরুল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews