মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ ইনকের পক্ষ থেকে ৭ টি রিকশা বিতরণ মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ ইনকের পক্ষ থেকে ৭ টি রিকশা বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :

মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ ইনকের পক্ষ থেকে ৭ টি রিকশা বিতরণ

  • মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল প্রতিনিধি ::

আমেরিকা ভিত্তিক ঐতিহ্যবাহী সামাজিক জনকল্যাণমূলক সংগঠন মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ ইনকের পক্ষ থেকে জেলার সাত উপজেলার ৭টি দরিদ্র পরিবারের মধ্যে রিক্সা বিতরণ করা হয়েছে।

সোমবার (০৭ ফেব্রুয়ারি) দুপুরে মৌলভীবাজার পৌরসভার হলরুমে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে উপকারভোগীদের হাতে রিক্সা তুলেদেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ফজলুর রহমান।

সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক সৈয়দ সিদ্দিকুল হাসানের সভাপতিত্বে ও সমাজকর্মী চৌধুরী মোহাম্মদ মেরাজের সঞ্চালনায় সভায় অতিথি হিসাবে মক্তব্য রাখেন মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ ইনকের সভাপতি তজমুল হোসেন ও সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অজয় সেন, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, সমাজসেবক ইউসুফ আলী, পৌরসভার কাউন্সিলর ফয়ছল আহমদ, সাবেক কাউন্সিলর আয়াছ আহমদ, ভয়েস অব মৌলভীবাজার এর সাংগঠনিক সম্পাদক টিপু চৌধুরী ও মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ ইনকের সদস্য সৈয়দ ফাহমি।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মানবাধিকারকর্মী আব্দুল ওহাব পান্না, বিশিষ্ট ব্যবসায়ী মহিম দে, ক্রীড়া সংগঠক এ কে এম আকলু, সমাজকর্মী আব্দুল কাইয়ুম, লন্ডন প্রবাসী ও ব্যবসায়ী সাজু, সাংবাদিক মামুনুর রশিদ চৌধুরী মসু, মৌলভীবাজার বার্তার স্টাফ রিপোর্টার রুমেন আহমদ সহ অনেকেই উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় মেয়র ফজলুর রহমান মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ ইনকের সভাপতি তজমুল হোসেন ও সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিনের নেতৃত্বের ভুয়সী প্রশংসা করে বলেন, প্রবাসীরা সবসময় দেশের উন্নয়ন কর্মকান্ড ও আর্ত মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন। জেলার (রাজনগর, কুলাউড়া, জুড়ি, বড়লেখা, কমলগঞ্জ, শ্রীমঙ্গল ও মৌলভীবাজার সদর) সাতটি দরিদ্র পরিবারকে উপার্জনের ব্যবস্থা করে জীবিকা নির্বাহের সুযোগ করে দেওয়ায় সংগঠনের সকল নেতৃবৃন্দের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও পৌরসভার পক্ষ থেকে ধন্যবাদ জানান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews