জুড়ী সম্মিলিত সাংস্কৃতিক জোটের পরিচিতি সভা জুড়ী সম্মিলিত সাংস্কৃতিক জোটের পরিচিতি সভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার করমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়-প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ কুলাউড়ায় আল-হেলাল হেল্প এসোসিয়েশনের উদ্যোগে স্বেচ্ছাসেবীদের মিলনমেলা কমলগঞ্জে “কুরুখ ভাষার বর্ণমালা ও অভিধান” বিষয়ক আলোচনা কুলাউড়ায় শিশুর মানসিক ও শারীরিক নির্যাতন প্রতিরোধ বিষয়ক সেমিনার  বড়লেখায় উচ্চশিক্ষা ও মাদকাসক্তি প্রতিরোধ বিষয়ক সেমিনার জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় সরকার অভিযোজন পদ্ধতি বাস্তবায়ন করছে-পরিবেশমন্ত্রী হাকালুকির চাতলা বিলে ফিসিং-ইজারার তথ্য দিতে আর.ডি.সি’র গড়িমসি! বড়লেখা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি এনাম, সম্পাদক অজয় দোয়ারাবাজারে ৯ম শ্রেণির ছাত্রীর লাশ উদ্ধার বড়লেখায় ২০ মোটরসাইকেল আরোহীকে ১০ হাজার টাকা জরিমানা
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

জুড়ী সম্মিলিত সাংস্কৃতিক জোটের পরিচিতি সভা

  • বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২

বড়লেখা প্রতিনিধি ::

জুড়ী উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের পরিচিতি সভা ২১ ফেব্রুয়ারি রাতে উত্তর ভবানীপুরে আব্দুল মোনেম মনুর বাংলোবাড়ীতে অনুষ্ঠিত হয়। সম্মিলিত সাংস্কৃতিক জোট জুড়ী উপজেলা সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হাকিম ইমনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সম্মিলিত সাংস্কৃতিক জোট মৌলভীবাজার জেলা শাখার সভাপতি নাট্যজন ও লেখক আব্দুল মতিন।

প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক নাট্যাভিনেতা আ.স.ম. ছালেহ সোহেল। বিশেষ অতিথির বক্তব্য দেন নাট্য ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কবি মো. শহীদ-উল ইসলাম প্রিন্স, জুড়ী উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের কার্যকরি সদস্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব আব্দুল মোনেম মনু, ভারত রুদ্রপাল, চন্দ্রজিৎ সিনহা, ইমরুল ইসলাম, ডা. মুফছিল আলী, বিশ্বজিত সেন গুপ্ত, সৈয়দ মো. হারুন, যন্ত্র ও সংগীত শিক্ষক শ্রীকান্ত রবিদাস, রিংকু দাস। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জুড়ী উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহ-সাধারণ সম্পাদক সংগীত শিল্পী প্রণয় রঞ্জন দাস, নাট্যকর্মী শাহ আলম, সাংগঠনিক সম্পাদক জায়েদ আনোয়ার চৌধুরী, অর্থ সম্পাদক ইকবাল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক সংগীতশিল্পী ও শিক্ষক প্রসাদ দাস, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুব্রত দেব দিপু, শিক্ষা ও পরিবেশ বিষয়ক সম্পাদক শিক্ষক ও সংগীত শিল্পী অরবিন্দু রুদ্রপাল।

পরিশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। সংগীত পরিবেশ করেন সংগীতশিল্পী শ্রীকান্ত রবিদাস, প্রসাদ দাস, অরবিব্দ রুদ্রপাল, প্রণয় রঞ্জন দাস, দিপু সিনহা, শিশুশিল্পী পুষ্পা দাস পূজা, লাবনী রুদ্র পাল প্রমুখ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews