কমলগঞ্জে বেপরোয়া টমটমের ধাক্কায় শিশু নিহত কমলগঞ্জে বেপরোয়া টমটমের ধাক্কায় শিশু নিহত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:০৫ অপরাহ্ন

কমলগঞ্জে বেপরোয়া টমটমের ধাক্কায় শিশু নিহত

  • মঙ্গলবার, ১ মার্চ, ২০২২

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি::

মৌলভীবাজারের কমলগঞ্জে বেপরোয়া গতির একটি টমটম গাড়ির ধাক্কায় তানিয়া আক্তার (৬) নামের এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টায় এ দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পৌর এলাকার উত্তর আলেপুর গ্রামের ইউনিয়ন ভূমি অফিস-ছলিম বাজার রোডে ব্যাটারিচালিত দ্রুতগতির একটি টমটমের ধাক্কায় কমলগঞ্জ পৌর এলাকার ৫নং ওয়ার্ডের উত্তর আলেপুর গ্রামের অটোরিক্সা চালক মো. ছালেক মিয়ার মেয়ে তানিয়া আক্তার গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে রেফার্ড করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানি মেডিক্যাল হাসপাতালে চিকিৎসারত অবস্থায় বিকেলে শিশুটির মৃত্যু হয়। দুর্ঘটনার সময় উত্তেজিত জনতা টমটম আটক করলেও এর চালক পালিয়ে যায়। স্থানীয় এলাকাবাসী কমলগঞ্জ থানার পুলিশকে ঘটনা অবহিত করলে থানার এসআই আলাউদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উত্তেজিত জনতাকে শান্ত করে।

শিশু মৃত্যুর সত্যতা নিশ্চিত করে নিহত তানিয়ার বাবা মো. ছালেক মিয়া বলেন, আমি আমার মেয়ে মৃত্যুর শাস্তি চাই। এভাবে কোন মায়ের বুক যেন খালি না হয়।

কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ শিশু তানিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এবং আইনিভাবে সঠিক বিচার পাওয়ার আশ্বাস দিয়েছেন পরিবারকে।

কমলগঞ্জ থানার এসআই আলাউদ্দিন বলেন, টমটমের চালক পালিয়ে গেছে, টমটমকে আটক করা হয়েছে। চালককে আটকের চেষ্টা চলছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews