পুরস্কার পেতে যাচ্ছেন মুনিম পুরস্কার পেতে যাচ্ছেন মুনিম – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র ঈদ উপহার সামগ্রী বিতরণ মেয়রের আন্তরিকতায় উন্নয়নের ছোঁয়া পেলো কুলাউড়া দক্ষিণবাজার থেকে স্টেশনরোড কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদকের ঈদ শুভেচ্ছা কুলাউড়া মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতির ঈদ শুভেচ্ছা মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল সম্পন্ন হাকালুকি হাওরে আধা পাকা বোরো ধান কাটা শুরু করেছেন কৃষকরা বড়লেখায় দুস্ত পরিবার ও ক্বিরাত প্রশিক্ষকদের শাহবাজপুর কল্যাণ সমিতি ফ্রান্সের অর্থ সহায়তা বন্যার আগাম সংকেত পাওয়া যাবে ছয় মাস পূর্বেই জুড়ীতে এ এস বি ফাউন্ডেশনের ঈদ উপহার ও ইফতার বিতরণ জুড়ীতে দারুল ক্বিরাতের পুরস্কার বিতরণ

পুরস্কার পেতে যাচ্ছেন মুনিম

  • বুধবার, ২ মার্চ, ২০২২
সংগৃহীত ছবি

এইবেলা ক্রীড়া ডেস্ক :: বিপিএলে ভালো ব্যাটিং করার পুরস্কার হিসেবে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ দলে সুযোগ পেয়েছেন মুনিম শাহরিয়ার। ওয়ানডে ও টেস্টে দারুণ ছন্দে থাকা লিটন দাসের সঙ্গী হিসেবে কাল তাঁর অভিষিক্ত হওয়ার সম্ভাবনা আছে।

অধিনায়ক মাহমুদউল্লাহ তেমনই আভাস দিয়েছেন, ‘মুনিমের ভালো সুযোগ আছে কাল। এখন নির্দিষ্ট করে বলতে পারব না কে খেলবে। আমরা উইকেটটা আজ দেখলাম। এরপর পরিকল্পনা করব ব্যাটিং অর্ডারটা আমরা কীভাবে সাজাতে চাই।’ আরেক উদ্বোধনী ব্যাটসম্যান মোহাম্মদ নাঈম ছন্দে নেই। মুনিমের খেলার সম্ভনা আছে।

অধিনায়ক এ কথা বলার কিছুক্ষণ আগেই বাংলাদেশ দলের অনুশীলনে মুনিমকে ধুমধাড়াক্কা ব্যাটিং করতে দেখা গেছে। মিরপুর স্টেডিয়ামের ইনডোরে জাতীয় দলের পেসার ও স্পিনারদের বিপক্ষে তিনি মেরে খেলার অনুশীলনটা করলেন। অনুশীলন দেখে বুঝাই যাচ্ছি ছিলো শট খেলার পূর্ণ স্বাধীনতাই তাঁকে দেওয়া হয়েছে । নেটের ওপাশে থাকা বোলার, কোচরা ছিলেন মুনিমের ব্যাট থেকে ধেয়ে আসা বলের ভয়ে।

তবে মাহমুদউল্লাহ শুধু টপ অর্ডার নিয়েই ভাবছেন না। বদলে যাওয়া বাংলাদেশ দলের মিডল অর্ডার নিয়েও ভাবতে হচ্ছে। নুরুল হাসান দল থেকে বাদ পড়ায় তাঁর জায়গায় ব্যাটসম্যান হিসেবে কে খেলবেন, সেটি নিয়েও প্রশ্ন থেকে যাচ্ছে। টি-টোয়েন্টি অভিষেকের অপেক্ষায় থাকা ইয়াসির আলী রাব্বি বিপিএলে মিডল অর্ডারে ব্যাটিং করে সাফল্য পেয়েছেন। ৮ ইনিংসে ৩১ গড় ও ১৪০ স্ট্রাইক রেটে ২১৯ রান করেছেন ইয়াসির।

তবে মিডল অর্ডারে নতুন কারও অভিষেকের ব্যাপারে পরিষ্কার করে কিছু জানাননি মাহমুদউল্লাহ, ‘শুধু টপ অর্ডার নিয়ে পরিকল্পনা করলেই হবে না, গোটা ব্যাটিং অর্ডারকে ভালো করতে হবে। কোনো দিন টপ অর্ডার ভালো শুরু করবে না, মিডল অর্ডারকে সেদিন সামলাতে হবে। টপ অর্ডার ভালো শুরু করলে মিডল অর্ডার সে অনুযায়ী খেলবে। আমাদের দল হিসেবে খেলতে হবে। তবেই আমাদের ভালো সুযোগ থাকবে।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews