আন্দোলনের মাধ্যমেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে-নাসির উদ্দিন মিঠু আন্দোলনের মাধ্যমেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে-নাসির উদ্দিন মিঠু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ

আন্দোলনের মাধ্যমেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে-নাসির উদ্দিন মিঠু

  • শনিবার, ১৪ মে, ২০২২

বড়লেখা প্রতিনিধি::

মৌলভীবাজার জেলা বিএনপির সহসভাপতি ও ২০১৮ সালের সংসদ নির্বাচনের মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসনের বিএনপি মনোনিত প্রার্থী নাসির উদ্দিন আহমেদ মিঠু বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া আগামী নির্বাচনে বিএনপি অংগ্রহণ করবে না। তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, মনে রাখবেন বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আন্দোলনের মাধ্যমে মুক্ত করতে হবে। তাই সর্বস্তরের নেতাকর্মীদের অন্দোলনের প্রস্তুতি নিতে হবে।

নাসির উদ্দিন আহমেদ মিঠু শনিবার রাতে বড়লেখা উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও সহযোগী সংগঠন আয়োজিত ঈদ পরবর্তী মতবিনিময় ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক এবি সিদ্দিকী দুলালের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হাফিজ, জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান খছরু, জেলা বিএনপির সদস্য ও পৌর বিএনপির সভাপতি আনোয়ারুল ইসলাম, জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস শহীদ খান, উপজেলা বিএনপির সহসভাপতি ময়নুল হক, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ খলিলুর রহমান শাহীন। এছাড়াও বক্তব্য রাখেন দক্ষিণভাগ ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান, উপজেলা যুবদলের সদস্য সচিব ইকবাল হোসেন, যুগ্ম আহ্বায়ক ও ইউপি মেম্বার আমিনুল ইসলাম, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সাইফুল ইসলাম প্রমুখ।

সভা শেষে অসুস্থ দক্ষিণভাগ ইউনিয়ন বিএনপির সহসভাপতি হাজী আব্দুল মুকিত লুলু ও সাধারণ সম্পাদক ডা. আইনুল ইসলামের সুস্থতা কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews