বড়লেখায় নিজ বসতঘরে মাদকসেবীর অগ্নিসংযোগ বড়লেখায় নিজ বসতঘরে মাদকসেবীর অগ্নিসংযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

বড়লেখায় নিজ বসতঘরে মাদকসেবীর অগ্নিসংযোগ

  • বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

বড়লেখা প্রতিনিধি ::

মৌলভীবাজারের বড়লেখায় নিজ বসতঘরে অগ্নিসংযোগ করেছে তাহের আহমদ রুবেল নামক এক মাদকসেবী যুবক। বুধবার বিকেলে উপজেলার গাংকুল গ্রামে এই ঘটনা ঘটে। সে ওই গ্রামের মৃত মছম আলীর ছেলে। খবর পেয়ে দমকল বাহিনী আগুন নিয়ন্ত্রেণে আনে। তবে এর আগেই বসতঘর পুড়ে ২-৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তাহের আহমদ রুবেল প্রায়ই মাদক সেবন করে পরিবারে উপদ্রপ চালায়। বুধবার বিকেলে হঠাৎ সে তার নিজ বসতঘরে আগুন লাগিয়ে দেয়। স্থানীয়রা আগুন লাগার বিষয়টি তাৎক্ষণিক বড়লেখা ফায়ার সার্ভিসকে অবহিত করেন। দমকল বাহিনী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিসংযোগের ঘটনায় দুই/তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে এবং বসতঘরের প্রায় ১৫ লাখ টাকা মূল্যের জিনিসপত্র উদ্ধার করা হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

বড়লেখা ফায়ার স্টেশনের সাব-অফিসার জাকির হোসেন জানান ‘আগুন লাগার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। বসতঘরের মালিক যুবক নিজেই আগুন লাগিয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা নিশ্চিত করেছেন।

স্থানীয় ইউপি সদস্য সাহেদুল ইসলাম সমুন জানান, ‘তাহের আহমদ রুবেল নেশাগ্রস্থ। তার আচরণে ভাইয়েরা অতিষ্ঠ হয়ে অনেকটা সম্পর্কহীন। তার উপদ্রপে স্ত্রীও দীর্ঘদিন থেকে বাবার বাড়িতে রয়েছেন। বুধবার বিকেলে হঠাৎ সে তার নিজ ঘরে আগুন লাগিয়ে দেয়। এব্যাপারে তার ভাইয়েরা থানায় অভিযোগ করেছেন।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews