কমলগঞ্জে মহানবীকে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল কমলগঞ্জে মহানবীকে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে মহানবীকে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

  • শুক্রবার, ১০ জুন, ২০২২

কমলগঞ্জ প্রতিনিধি:: ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)-কে নিয়ে কটুক্তির প্রতিবাদে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ও পতনঊষার শহীদনগর বাজারে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়ছে। শুক্রবার (১০ জুন) বাদ জুমা উপজেলার শহীদনগর বাজারে সর্বস্তরের তাওহীদ জনতার ব্যানারে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন মাইজগাঁও-মনসুরপুর জামে মসজিদে খতিব মুফতি মশাহিদ আলী কাসিমী, গাঁওছুল আজম জামে মসজিদের খতিব আব্দুল মুহিত হাসানি, সমাজসেবক হিফজুর রহমান বকস। এদিকে শুক্রবার বিকাল সাড়ে ৫টায় আহলে সুন্নত ওয়াল জামাত, ইসলামী যুবসেনা ও ছাত্রসেনার উদ্যোগে শমশেরনগর বাজারে এক বিরাট বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল শেষে স্থানীয় চৌমুহনা চত্বরে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আহলে সুন্নত ওয়াল জামাত শমশেরনগর শাখার সাধারণ সম্পাদক হাফেজ মোশাহীদ আলীর সভাপতিত্বে ও মাও: যোবায়ের আহমদ আল কাদরীর পরিচালনায় বক্তব্য রাখেন মাও: আব্দুল মুহিত হাসানী, দুরুদ আলী, আব্দুল মালিক বাবুল, ইজ্জাদুর রহমান সাজ্জাদ, আবু বক্কর আত্তারি, মাহমুদুল হাসান সুমন, শিক্ষক ময়নুল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews