জুড়ীতে আদালতের আদেশ অমান্য করে ঘর নির্মাণ জুড়ীতে আদালতের আদেশ অমান্য করে ঘর নির্মাণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

জুড়ীতে আদালতের আদেশ অমান্য করে ঘর নির্মাণ

  • শনিবার, ১১ জুন, ২০২২

জুড়ী প্রতিনিধি :: মৌলভীবাজারের জুড়ীতে আদালতের আদেশ অমান্য করে জোরপূর্বক মাটি ভরাট ও ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে।
সরেজমিন জানা যায়, জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের জায়ফরনগর গ্রামের মৃত আব্দুল মতিনের পুত্র তাজ উদ্দিন ও তার ভাইয়েরা মৌজা জায়ফরনগর, জেল নং ১৯ এসএ দাগ নং-৬৭২, আর এস দাগ নং-৫৯১, শ্রেনী চারা পরিমান-০.৩২৫ একর সম্পত্তি ভোগ দখল করে আসছিলেন। এ সম্পত্তি নিয়ে বিবাদী পক্ষ একই গ্রামের আজেফর আলীর পুত্র ফখরুল ইসলাম, সুরমান মিয়া, আলতাব মিয়া, নজরুল মিয়া, মো. ফোরকান মিয়া, আলতাব মিয়ার পুত্র মো. মাহিন মিয়া গং দের সাথে বিরোধ চলে আসছিলো।

উক্ত বিষয় নিয়ে বিজ্ঞ সিনিয়র সহকারী জজ আদালত কুলাউড়া মৌলভীবাজার মোকদ্দমা নং-১০৭/২২(স্বত্ব সফি) চলমান আছে। বিজ্ঞ আদালত, নালিশি তফসিল ভূক্ত ভূমিতে কোনরূপ রুপান্তর মূলক কার্য না করার জন্য উভয় পক্ষক্ষে নির্দেশ দেন। গত ১৯ মে ২০২২ইং জুড়ী থানার এসআই খসরুল আলম বাদল আদালতের আদেশের প্রেক্ষিতে বিরোধপূর্ণ সম্পত্তির উপর কোনরূপ রুপান্তর মূলক কার্য না করার জন্য উভয় পক্ষকে দন্ডবিধি আইনের ১৫৪ ধারা বলে নোটিশ প্রদান করেন।

কিন্তু বিবাদী পক্ষ আদালতের আদেশকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে জোরপূর্বক মাটি ভরাট করে ঘর নির্মাণ করছে। বাদী পক্ষ মাটি ভরাট ও ঘর নির্মাণ করার বিষয়টি জুড়ী থানা পুলিশকে বার বার অবগত করার পরও কাজ বন্ধ করা যায়নি।

বাদী তাজ উদ্দিন অভিযোগ করে বলেন, জুড়ী থানা পুলিশ ঘটনাস্থলে আসলে ফখরুল ইসলাম গংরা ঘরের কাজ বন্ধ করে পালিয়ে যায়। পুলিশ চলে গেলে আবার পূনরায় কাজ শুরু করে দেয়।

এবিষয়ে জুড়ী থানার এস আই খসরুল আলম বাদল জানান, বিরোধপূর্ণ সম্পত্তির উপর যাতে কোন প্রকার কার্যক্রম পরিচালনা না হয় সে জন্য দু’পক্ষকে নোটিশ প্রদান করেছেন। তাজ উদ্দিনের আবেদনের পরিপ্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধ করে দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews