কুলাউড়ায় কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার কুলাউড়ায় কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
 স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন বড়লেখার খলাগাও বাজারে বিট পুলিশিং কমিটির সভা মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময়

কুলাউড়ায় কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

  • সোমবার, ১৩ জুন, ২০২২

এইবেলা, কুলাউড়া  :: কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়ন থেকে তানিয়া আক্তার তন্নি (১৫) নামক এক কিশোরীর ঝুলন্ত লাশ ১২ জুন রোববার রাত ১১টায় উদ্ধার করেছে পুলিশ। নিহত তন্নি টিলাগাঁও ইউনিয়নের ডরিতাজপুর গ্রামের তাহির উদ্দিনের মেয়ে।

পুলিশ ও নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, তন্নির বাবা তাহির উদ্দিন দীর্ঘদিন থেকে প্রবাসে থাকেন। তিনদিন আগে তন্নির মা মোবাইল ফোনে স্বামীর সাথে ঝগড়া করে তার বাবার বাড়িতে (তন্নির নানা বাড়ি) চলে যান। তখন থেকে তন্নি মানসিকভাবে ভেঙে পড়ে।

নিহত তন্নির ভাই নজরুল ইসলাম জানান, রোববার সন্ধ্যার পর তিনি তন্নিকে বাড়িতে রেখে স্থানীয় দোকানে যান। দোকান থেকে ফিরে ঘরের দরজা লাগানো দেখে ডাকাডাকি করার পরও কোনো সাড়াশব্দ মেলেনি। ফলে তিনি ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখতে পান তন্নি গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করেছে। তিনি বিষয়টি টিলাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালিককে জানান। তিনি কুলাউড়া থানা পুলিশকে খবর দেন। পুলিশ রাতে ঘটনাস্থলে পৌঁছে তন্নির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আমিনুল ইসলাম জানান, সোমাবার ১৩ জুন সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় অপমুত্যু মামলা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews